Samsung Galaxy Z Flip Foldable Smartphone: ১১ ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে ফোনটি, জেনে নিন আকর্ষণীয় ফিচার এবং দাম
Samsung Galaxy Z Flip (Photo Credits: LetsGoDigital)

সিওল, ১৫ জানুয়ারি: ১১ ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে Samsung-র নতুন ফোল্ডেবেল স্মার্টফোন। ১১ ফেব্রুয়ারি ফোনটি লঞ্চ করার সম্ভাবনা রয়েছে। এই নতুন ফোনটির নাম 'Galaxy Z Flip'। Chinas 3C সার্টিফিকেশন ডেটাবেসের উপর তৈরি এই ফোনটি। ফোনটির বক্সের মধ্যে আপনি পেয়ে যাবেন 15W চার্জার। ফোনটির মডেল নম্বর SM-F700। ডিভাইসটি ৮ হাজার ভিডিও রেকর্ড করতে সক্ষম এবং ফোনটির ৫জি ভার্সন খুব শীঘ্রই লঞ্চ করবে দক্ষিণ কোরিয়াতে।

ফোনের স্পেশিফিকেশনের কথাও যদি বলা হয়, তাহলে তাতেও রয়েছে চমক। ফোনটিতে রয়েছে Snapdragon 855 ডুয়াল ক্যামেরা সেটআপ। এছাড়া রয়েছে ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। প্লাস্টিকের বদলে ফোনটিতে রয়েছে "ultra-thin glass display"। অর্থাৎ ফোল্ডেবেল হলেও যথেষ্ট মজবুত হতে চলেছে ফোনটি। আরও পড়ুন: Bank Strike: ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি দেশব্যাপী ব্যাঙ্ক ধর্মঘট 

এই ফোনটির দাম হতে পারে ৭২ হাজার টাকার কাছাকাছি। এই মুহূর্তে সামসাংয় গ্যালাক্সির যে ফোল্ডেবেল হ্যান্ডসেটটি রয়েছে বাজারে। সেটির দাম প্রায় দেড় লাখের কাছাকাছি। যেটা অনেকেই দিতে পারেন। সেই কারণেই এই ফোনটি নিয়ে আসা হয়েছে। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে।