Ola Bike: 'ওলা বাইক' এবার ভারতের ১৫০টি শহরে
ওলার লোগো (Photo Credits: ANI)

নয়াদিল্লি, ১৪ সেপ্টেম্বর: বৃহত্তর পরিবহণ সংস্থা 'ওলা' (Ola) ঘোষণা করেছে সারা দেশের ১৫০টি শহরে পরিষেবা দিতে নামবে তারা। গত বৃহস্পতিবারই এই ঘোষণা করেছে সংস্থাটি। আগামী ১২ মাসে তিন গুন ব্যবসা বাড়ানোর লক্ষ্যে বাজারে পা রাখছে তারা। 'ওলা বাইকে'র (Ola Bike) সাহায্যে সংস্থাটি ভারতের আন্তঃদেশীয় অঞ্চলেও প্রবেশ করছে। লক্ষ লক্ষ ভারতীয়কে সাশ্রয়ী এবং সুবিধাজনক পরিবহণ পরিষেবা দিতে তাঁদের এই ভাবনা বলে জানা গিয়েছে। দেশের মানুষের কাছে যা নিঃসন্দেহে সুখবর।

সমগ্র ভারত জুড়েই প্রায় এই দ্বি-চক্র যানটির ব্যপ্তি। অন্যান্য গাড়ি পরিষেবা এবং বাসের চেয়ে আরও বেশি সাশ্রয়ী ও দ্রুত পরিবহণ মাধ্যম হওয়ায় খুব সহজেই জনপ্রিয় হয়ে উঠেছে এই পরিবহণ মাধ্যমটি। ওলার প্রধান বিক্রয় ও বিপণন কর্মকর্তা অরুণ শ্রীনীবাস (Arun Shrinivas) বলেন, "ওলা বাইক বিহারের ছাপড়ার মতো ছোট শহর থেকে বৃহত্তর মহানগরী যেমন গুরগাঁও (গুরুগ্রাম)-এ দ্রুত, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী পরিবহণ পরিষেবা উপহার দিচ্ছে নাগরিকদের।" তাছাড়া তিনি এও বলেন, "ওলা বাইক আমাদের এই শহর এবং নগরের জীবন-যাপনে গতিময়তা প্রদান করেছে। প্রায় ৩,০০০০০ মানুষ এই পরিষেবা ব্যবস্থার সুবিধা গ্রহণ করে উপকৃত হয়েছে। দেশের যুব সম্প্রদায়ের জন্যও নতুন দিগন্ত খুলে দিয়েছে রোজগারের। আমরা আশা করছি, আগামী বছরের মধ্যে আমাদের ব্যবহারকারীর সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়ে যাবে।" আরও পড়ুন-ভাড়ায় গাড়ি চড়বেন আর চালকের আসনটি আপনার, অফার দিচ্ছে ওলা, তাড়াতাড়ি করুন

২০১৬ সালে প্রথমে গুরুগ্রাম (Gurugram),ফরিদাবাদ (Faridabad) এবং জয়পুর (Joypur) দিয়ে নিজেদের পরিষেবা শুরু করে 'ওলা বাইক ।' বাইক-অংশীদার এবং গ্রাহক উভয়ই এই পরিষেবার জনপ্রিয়তা 'ওলা'কে বিভিন্ন নতুন বাজারে পরিচয় করিয়ে দিতে উৎসাহ জুগিয়েছে।