Jio Network Goes Down: কল করা যাচ্ছে না, ইন্টারনেটও স্তব্ধ; এবার অভিযোগ রিলায়েন্স জিও গ্রাহকদের
Jio (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৬ অক্টোবর: ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামের পর এবার রিলায়েন্স জিও (Jio)। বর্তমানে অনেকেই অভিযোগ করছেন যে তাঁদের জিও-র নেটওয়ার্ক বন্ধ রয়েছে (Network Goes Down)। বেশ কিছু জিও ব্যবহারকারী টুইটারে জিও-র নেটওয়ার্ক সমস্যা সম্পর্কে জানিয়েছেন। আর যার কারণে #জিওডাউন বর্তমানে মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে ট্রেন্ড করছে। ব্যবহারকারীরা অভিযোগ করছেন যে তারা কল করতে পারছেন না, আবার অনেকেই জানিয়েছেন যে তাঁরা ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না। এই সমস্যাটি শুধুমাত্র একটি অঞ্চলে হচ্ছে না দেশজুড়ে হচ্ছে তা এখনও জানা যায়নি। তবে, টুইটারে প্রায় ৪ হাজার ব্যবহারকারী জিও নেটওয়ার্কের এই সমস্যা নিয়ে রিপোর্ট করেছেন। যা ইঙ্গিত দেয় যে এটা দেশজুড়েই হচ্ছে।

একজন ব্যবহারকারী টুইট করেছেন, "মধ্যপ্রদেশের খায়রঞ্জি কেওলারি জেলার সিওনিতে আজ জিও-র কোনও নেটওয়ার্ক কভারেজ নেই।" অন্য এক ব্যবহারকারীর টুইটে লিখেছেন "এবার কি জিও, আপনার পালা ..?" আরও পড়ুন: T20 World Cup 2021 Ticket: টি-২০ বিশ্বকাপের টিকিটের দাম কত, কী ভাবে কিনবেন?

আরেকজন ব্যবহারকারী তার টুইটে মুকেশ আম্বানির সমালোচনা করেছেন> যাতে লেখা আছে, "মুকেশ আম্বানি একচেটিয়া ব্যবসা করে টেলিকম শিল্পকে নষ্ট করেছেন..তাই এখন ভোগান্তির সময় .. বেসরকারিকরণের ফলাফল .. একচেটিয়া ব্যবসা রোখার জন্য পাবলিক সেক্টর ইউনিটগুলির উপস্থিতি গুরুত্বপূর্ণ। এটা মানুষের বোঝা উচিত।"