Apple's Online Store In India: ২৩ সেপ্টেম্বর ভারতে অনলাইন স্টোর খুলছে অ্যাপল
Apple (Photo Credits: IANS)

জল্পনা-কল্পনার অবসান ঘটাল অ্যাপল (Apple)। ২৩ সেপ্টেম্বর ভারতে নিজস্ব অনলাইন স্টোর (Online Store) খুলছে তারা। উৎসবের মরসুমের ঠিক আগে তারা দিতে চলেছে নানা অফারও। লজিস্টিকস সাপোর্টের জন্য অ্যাপল ব্লু ডার্টের সঙ্গে চুক্তি করেছে। বর্তমান মহামারী পরিস্থিতি বিবেচনা করে অ্যাপল ওয়াচ সিরিজ ৬ এবং নতুন আইপ্যাড এয়ার সহ সমস্ত প্রিমিয়াম এবং নতুন পণ্য কেনার দিন থেকে ২৪-৭২ ঘন্টার মধ্যে ডেলিভারি পাবেন গ্রাহকরা।

অ্যাপলের এক আধিকারিক বলেছেন, "আমরা অ্যাপল স্টোর অনলাইন ভারতে আনতে অত্যন্ত উৎসাহিত। আমাদের পণ্যের প্রতি ভারতের ক্রেতাদের আবেগ ও ভালোবাসা রয়েছে। আমরাও তাদের আবেগ সমর্থন করি। অনলাইন স্টোর এই সময়ে বিরামবিহীন, নিরাপদ ডেলিভারি নিশ্চিত করবে। তবে কর্মী এবং গ্রাহকদের সুরক্ষা আমাদের কাছে শীর্ষ অগ্রাধিকার।" আরও পড়ুন: Apple Watch Series Launched: Apple Watch Series 6, Watch SE, iPad Air এবং iPad 8 লঞ্চ করল ভারতে, একনজরে দেখে নিন দাম, ফিচার

এখন বিশ্বব্যাপী অ্যাপলের ৩৭টি অনলাইন স্টোর রয়েছে। ভারতীয় গ্রাহকের জন্য তারা বিশেষজ্ঞ পরামর্শ এবং অন্য সহায়তা দেবে। পণ্যের বৈশিষ্ট্য থেকে নতুন ডিভাইস সেটআপ করা সম্পর্কে শেখার জন্য গ্রাহকরা হিন্দি এবং ইংরেজিতে বিশেষজ্ঞদের পরারর্শ ও গাইডেন্স পাবেন।