Apple Watch Series Launched: Apple Watch Series 6, Watch SE, iPad Air এবং iPad 8 লঞ্চ করল ভারতে,  একনজরে দেখে নিন দাম, ফিচার
Apple Watch Series 6 (Photo Credits: IANS)

ধামাকাদার অফার নিয়ে অ্যাপেল চলে এল Series 6, iPad Air, iPad 8th Gen এবং বাজেট-ফ্রেন্ডলি Watch SE; এছাড়াও অ্য়াপল ওয়ান, ফিটনেট+ এবং আরও বেশ কিছু চমক নিয়ে আসছে অ্যাপল। Apple Watch Series 6-এ রয়েছে GPS + সেলুলার; যার দাম শুরু হচ্ছে $399 অর্থাৎ ভারতীয় টাকায় ৪০,৯০০ টাকা থেকে (GPS Variant)  এবং GPS + সেলুলার-র দাম ৪৯,৯০০ টাকা। এখনই অনলাইনে বুক করতে পারবেন আপনি পছন্দের ঘড়ি।

Apple Watch Series 6-এ রয়েছে ব্লাড অক্সিজেন ফিচার, যা ব্যবহারকারীর শরীরের হালহকিকৎ জানাবে। এটির দাম ধার্য করা হয়েছে $279, তুলনামূলক সস্তার Apple Watch SE পাওয়ার্ড বাই ইন্ডাস্ট্রি-ফার্স্ট A14 Bionic Chip। নতুন 8th Gen iPad আপনি পাবেন ১০.২ ইঞ্চির রেটিনা ডিসপ্লে,  A12 বায়োনিক, অ্যাপল কিবোর্ড এবং পেন্সিল সাপোর্ট; এটার দাম শুরু হবে $329 টাকা থেকে। A14 বায়োনিক চিপ-সব Apple iPad Air পেয়ে যাবেন  $599। Apple iPad Air-র স্ক্রিনের ডিজাইনে রয়েছে চমক, ১০.৯ ইঞ্চির লিক্যুইট রেটিনা ডিসপ্লে, ১২ এমপি রিয়ার ক্যামেরা, ইনটিগ্রেটেড টাচ আইডি সেন্সর; তবে iPad Air কিনতে হলে আপনাকে অপেক্ষা করতে হবে আরও একটি মাস।

১৬ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার অ্যাপেল জানিয়েছে, iOS 14, iPadOS 14, tvOS 14 এবং WatchOS 7 বাজারে মিলবে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে। Apple Watch Series 6 এবং Watch SE মিলবে দু'ধরণের সাইজে- ৪০ এমএম এবং ৪৪ এমএম-এ।