Virat Kohli in Kolkata: ক্রিকেটার নয়, সিক্রেট-সান্টা হয়ে অনাথাশ্রমে সারপ্রাইজ ভিজিট বিরাটের
Image: Star Sports/twitter

কলকাতা, ২৪ ডিসেম্বর: বড়দিন মানেই সান্টা ক্লজ। ২৪ ডিসেম্বর রাতের বেলা এসে মোজায় গিফট রেখে যায় সান্টা ক্লজ। ছোট থেকেই এমন গল্প শুনে এবং গিফট পেয়েই বড় হয়ে ওঠে সকলে। মা বাবারাই সান্টা সেজে রাতের বেলা এসে সেই মোজায় রেখে দেন বাচ্চার পছন্দের গিফট। কিন্তু এই অনাথাশ্রমের বাচ্চাদের কাছে সেসব স্বপ্নই ছিল এতদিন। ক্রিসমাস্ট ইভে কোনওদিন সান্টাও আসেনি আবার কোনওদিন কেউ গিফটও দেয়নি।তবে ২০১৯-র ক্রিস্টমাস একেবারে পাল্টে গেল কলকাতার এই শেল্টার হোমের বাচ্চাদের কাছে। সান্টা আর  সেই স্বপ্নপূরণ করতেই এগিয়ে এলেন বিরাট। চোখের সামনে বিরাটকে দেখে আহ্লাদে আটখানা সকলেই।

সম্প্রতি Star Sports একটি ভিডিও সামনে এনেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ২২ গজের মাঠ ছেড়ে একেবারে অন্য মেজাজে বিরাট কোহলি। পরনে তাঁর লাল সাদা সান্টা-দাদু পোশাক, সাদা দাঁড়ি এবং হাতে রয়েছে সারপ্রাইজ গিফট। অনাথাশ্রমের শিশুদের কাছে আজ তিনি ক্রিকেটার নন, সিক্রেট সান্টা। লাল সাদা টুপি এবং জামাকাপড়ে তাঁকে চেনার জো ছিল না। এমনকী, অনাথাশ্রমের শিশুরাও চিনতে পারেননি তাঁকে। এরপর আচমকাই চমকে দিয়ে টুপি, দাঁড়ি সব খুলে ফেলতেই শিশুদের চিৎকারে ফেটে পড়ে গোটা অনাথাশ্রম। সকলে এসে জড়িয়ে ধরেন বিরাটকে। এই গোটা ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। সকলের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।আরও পড়ুন: Onion Prices: রাজধানীতে পেঁয়াজ ১৪০ টাকা কেজি, দামে রাশ টানতে ৭৯০ টন পেঁয়াজ এল দেশে

দেখুন সেই ভিডিও-

বিরাট কোহলির নেতৃত্বে দুর্দান্ত একটি বছর কাটাল ভারতীয় ক্রিকেট। বছরটি শেষ হল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২-১-এ একদিনের সিরিজ জয়ের মারফত। পাশাপাশি বছরের সেরা খেলোয়াড়ের তালিকাতেও নিজের নাম যুক্ত করেছেন তিনি।