ICC Under 19 World Cup: ছোটদের বিশ্বকাপে নামার আগে কোভিডে আক্রান্তে ভারতীয় দলের ৬ ক্রিকেটার
BCCI (Photo Credits: IANS)

ত্রিনিদাদ-টোবাগো, ১৯ জানুয়ারি: ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আয়োজিত অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে (ICC Under 19 World Cup 2022) আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে নামার আগে বড় সমস্যায় পড়ে ভারতীয় জুনিয়র দল। আরটিপিসিআর ও অ্যান্টিজেন পরীক্ষায় কোভিড রিপোর্ট পজেটিভ আসে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের অন্তত ৬জন সদস্যের। শোনা যাচ্ছে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের অধিনায়ক যশ ধুলের করোনা রিপোর্টও পজেটিভ এসেছে। করোনা আক্রান্ত এই ৬ জনকে ছাড়াই আয়ারল্যান্ডের বিরুদ্ধে গ্রুপের দ্বিতীয় ম্যাচে খেলতে নামে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দল।

ত্রিনিদাদ টোবাগোর ব্রায়ান লারা অ্যাকাডেমির মাঠে আইরিশদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ভারতীয় জুনিয়র দল নির্ধারিত ৫০ ওভারে করে ৩০৭ রান। যশ ধুল না খেলায় এই ম্যাচে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলকে নেতৃত্ব দিচ্ছেন নিশান্ত সিন্ধু। হানুর সিং দলের পক্ষে সর্বোচ্চ ৮৮ রান করেন। আরও পড়ুন: হার দিয়ে ওয়ান ডে সিরিজ শুরু ভারতের

দেখুন টুইট

টুর্নামেন্টের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারতীয় অনুর্ধ্ব ১৯ দল। মোট ১৬টি দেশকে নিয়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আয়োজিত হচ্ছে এবারের আইসিসি অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ। ১৬টি দেশকে ৪টি গ্রুপে ভাগ করে শুরু হয়েছে টুর্নামেন্ট। প্রতিটি গ্রুপ থেকে ২টি করে দেশ কোয়ার্টার ফাইনালে উঠবে। ভারতের গ্রুপে আছে দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড ও উগান্ডা।