Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় শোকের ছায়া ক্রীড়া দুনিয়ায়, জেনে নিন কে কী বললেন
Sushant Singh Rajput (Photo Credits: Instagram)

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) রবিবার আত্মহত্যা করেছেন। বান্দ্রার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। বীরেন্দ্র শেহবাগ এবং সাইনা নেহওয়াল সহ ক্রীড়া জগতের অনেকেই শোকপ্রকাশ করেছেন। বলিউড অভিনেতার আকস্মিক মৃত্যুতে সবাই অবাক হয়েছেন। অভিনেতার আকস্মিক মৃত্যুর খবরে শেহবাগ সকলকে মনে করিয়ে দিয়েছেন যে 'জীবন ভঙ্গুর' এবং আমরা আসলে কখনই জানি না যে কে কোন পরিস্থিতিতে আছে।

অন্যদিকে সাইনা নেহওয়াল প্রতিভাবান অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করে বলেছেন, "এমন একজন তরুণ প্রতিভাবান অভিনেতা এবং একজন মানুষের ছেড়ে চলে যাওয়া দুঃখের। আপনাকে পর্দায় ধোনি হিসেবে মিস করব।" আরও পড়ুন: Sushant Singh Rajput Death: আত্মহত্যা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের, শোক প্রকাশ নরেন্দ্র মোদি, মমতা ব্যানার্জির

 

View this post on Instagram

 

Very very sad to hear about this. RIP #sushantsinghrajput

A post shared by David Warner (@davidwarner31) on

হরভজন সিংও অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করে প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং প্রার্থনা করেছিলেন যাতে সুশান্ত সিংয়ের মৃত্যুর খবর মিথ্যে হয়। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যটসম্যান আকাশ চোপড়া সকলকে মনে করিয়ে দিয়েছেন যে কেন ২০২০ সাল কেবল খারাপ হতে চলেছে। অন্যদিকে ইরফান পাঠান তাজ হোটেলের জিমে প্রয়াত অভিনেতার সঙ্গে দেখা হওয়ার কথা স্মরণ করেছেন।