Sushant Singh Rajput Death: আত্মহত্যা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের, শোক প্রকাশ নরেন্দ্র মোদি, মমতা ব্যানার্জির
সুশান্ত সিং রাজপুত (Photo Credits: Sachin Tendulkar/Twitter)

নতুন দিল্লি, ১৪ জুন: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) রবিবার আত্মহত্যা করেছেন। বান্দ্রার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। টুইটে তিনি লিখেছেন, "সুশান্ত সিং রাজপুত...একজন উজ্জ্বল তরুণ অভিনেতা খুব তাড়াতাড়ি চলে গেলেন। টিভিতে এবং সিমেমায় তিনি দক্ষতা অর্জন করেছিলেন। বিনোদন জগতে তাঁর উত্থান অনেককে অনুপ্রাণিত করেছিল এবং তিনি বেশ কয়েকটি স্মরণীয় পারফরম্যান্স দিয়েছিলেন। তাঁর মৃত্যুতে হতবাক। আমার চিন্তাভাবনা তাঁর পরিবার এবং ভক্তদের সঙ্গে রয়েছে। ওম শান্তি।"

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। তিনি লিখেছেন,"অত্যন্ত প্রতিভাবান সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুর্ভাগ্যজনক সংবাদ শুনে সত্যই হতবাক ও দুঃখ পেয়েছি। তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং যারা তাঁর কাজের প্রশংসা করেছেন তাঁদের প্রতি আমার সমবেদনা।" আরও পড়ুন: Sushant Singh Rajput Commits Suicide: আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত: রিপোর্ট

কেন্দ্রীয় মন্ত্রী রবিশংকর প্রসাদ লিখেছেন, "সুপার প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই জানতে পেরে চমকে উঠেছি। তিনি আমার শহর পটনার বাসিন্দা। গত বছর শপথ গ্রহণ অনুষ্ঠানে রাষ্ট্রপতি ভবনে তাঁর সাথে দেখা হওয়ার কথা মনে পড়ে গেল। তিনি আমাকে বলেছিলেন যে তাঁর পরিবার পাটনার রাজীব নগরে থাকতেন। খুব তাড়াতাড়ি চলে গেলেন।"

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উধ্বব ঠাকরে লিখেছেন, " সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু শুনে হতবাক ও দুঃখিত। ঈশ্বর তাঁর পরিবার, ভক্ত এবং প্রিয়জনকে শক্তি দিক।"