Sania Mirza-Shoaib Malik: শোয়েব মালিকের পরকিয়া? পাক ক্রিকেটারের সঙ্গে ঘর ভাঙছে সানিয়ার, জল্পনা
Sania Mirza, Shoaib Malik (Photo Credit: Instagram)

হায়দরাবাদ, ৬ নভেম্বর: এবার কি সানিয়া মির্জা (Sania Mirza), শোয়েব মালিকের ঘর ভাঙছে? শুরু হল জোর জল্পনা। সানিয়া মির্জা, শোয়েব মালিকের দীর্ঘ ১২ বছরের সংসার ভাঙতে পারে বলে বেশ কিছু পাকিস্তানি সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়। সানিয়াকে ছেড়ে শোয়েব অন্য নারীকে আসক্ত। তার জেরেই সানিয়া মির্জার সাজানো সংসার ভাঙতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়। সম্প্রতি ছেলে ইজহান মির্জা মালিকের জন্মদিন ধুমধাম করে পালন করে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক (Shoaib Malik)। শোয়েব নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলের জন্মদিনের ছবি শেয়ার করেন। শোয়েবের শেয়ার করা ছবিতে সানিয়ার উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে ভারতের টেনসি কুইনকে দেখা যায়নি ইজহানের জন্মদিনের ছবি শেয়ার করতে। সেখান থেকেই শুরু হয় জল্পনা। কেন সানিয়া মির্জা ছেলের জন্মদিনের পার্টির ছবি শেয়ার করলেন না, তা নিয়ে চর্চা শুরু হয়ে যায় জোরদার।

বেশ কয়েকটি পাকিস্তানি সংবাদমাধ্যমের দাবি, সম্প্রতি শোয়েব মালিক যে অনুষ্ঠানের শ্যুট করছেন, সেখানেই তিনি অন্য নারীতে আসক্ত হয়ে পড়েন। সম্পর্কের মাঝে তৃতীয় কারও উপস্থিতিই শোয়েব, সানিয়ার দাম্পত্যে অবনতি ঘটায় বলে খবর। শোয়েব অন্য নারীতে আসক্ত হওয়াতেই কি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে খারাপ সময়ের উল্লেখ করেন সানিয়া? উঠছে এমন প্রশ্ন।

 

 

View this post on Instagram

 

শুক্রবার সানিয়া মির্ডা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে ছেলে ইজহানের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় ভারতের টেনিস কুইনকে। এই সব মুহূর্তই তাঁকে বাজে সময় থেকে বের করে আনতে সাহায্য করে বলে লেখেন সানিয়া। টেনিস কুইনের ওই পোস্ট প্রকাশ্যে আসার পর থেকে তারকা দম্পতির বিচ্ছেদের খবর নিয়ে আরও জল্পনা শুরু হয়। ছেলের সঙ্গে স্ত্রীর ওই ছবিতে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শোয়েব মালিককেও।