IPL 2021 Live Streaming: সানডে ব্লকবাস্টারে আজ বিরাট কোহলি বনাম রোহিত শর্মা দ্বৈরথ , কীভাবে কখন দেখবেন RCB VS MI ম্যাচ
Team RCB (Photo Credits: Twitter)

দুবাই, ২৬ সেপ্টেম্বর: আজ, রবিবার আইপিএলের (IPL 2021) সানডে ব্লকবাস্টারের সন্ধ্যার ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ন্স (Mumbai Indians) ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangalore)। বিরাট কোহলি (Virat Kolhi) বনাম রোহিত শর্মা (Rohit Sharma)-র মধ্যে হতে চলা এই ম্যাচে দুই দলের জয়ে ফেরার লড়াই। সংযুক্ত আরব আমিরশাহিতে দুটি দলই দুটো করে ম্যাচ খেলেছে, আর দুটোতেই হেরেছে। যেখানে বিরাট কোহলিরা কলকাতার হেরেছেন আর ধোনির চেন্নাই বিরুদ্ধে। সেখানে রোহিত শর্মা-রা হেরেছেন ধোনির চেন্নাই আর কলকাতার বিরুদ্ধে। এবার আজ, দুবাইয়ে দুটি দল নামছে জয়ের সন্ধানে।

প্লে অফে ওঠার বিষয়ে মুম্বইয়ের কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। ৯ ম্যাচে ৮ পয়েন্ট পাওয়া রোহিত শর্মা-রা এখন নেট রান রেটে পয়েন্ট তালিকায় ৬ নম্বরে আছেন। আজ বিরাটদের কাছে হারলেই রোহিতরা অনেকটা পিছিয়ে পড়বেন। আবার ৯ ম্যাচে ১০ পয়েন্টে থাকা বেঙ্গালুরু এখমন পয়েন্ট তালিকায় তিন নম্বরে। কিন্তু বিরাটরা আজ হারলেই বড় চাপে পড়ে যাবেন। কারণ আট পয়েন্ট পেয়ে লিগ তালিকায় চার থেকে সাত নম্বরে আছে চারটি দল। আরও পড়ুন: IPL 2021, CSK vs KKR: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

দেখা যাক এই ম্যাচ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ জিনিস-

আইপিএল ২০২১-র ৩৯তম ম্যাচ আরসিবি এবং মুম্বই ইন্ডিয়ন্স ম্যাচ কখন কোথায় আয়োজিত হবে?

আজ, রবিবার ২৬ সেপ্টেম্বর দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজিত হবে আরসিবি-মুম্বই ইন্ডিয়ন্স ম্যাচ।

কখন থেকে শুরু হবে এই ম্যাচ?

আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ন্স ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে। টস শুরু হবে সন্ধ্যা ৭টা থেকে।

কোন টিভি চ্যানেল সরাসরি দেখা যাবে ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ। স্টার স্পোর্টস ওয়ান, ওয়ান এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি-১ সরাসরি ইংরেজি কমেন্ট্রিতে দেখা যাবে খেলা। বাংলাতেও দেখা যাবে খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে ম্যাচ

ডিজনি+হটস্টারে সরাসরি স্ট্রিমিং করা হবে ম্যাচটি।

দু দলের সম্ভাব্য একাদশ-

মুম্বই ইন্ডিয়ন্স-কুইন্টন ডি কক (উইকেটকিপার), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, সৌরভ তিওয়ারি, কায়রন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, জশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট।

আরসিবি-বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাদ্দিকাল, শ্রিকার ভরত, এবি ডেভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, টিম ডেভিড, ওয়ানিনদু হাসারাঙ্গা, হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, যুজবেন্দ্র চাহাল।

মুখোমুখি সাক্ষাতে-মুম্বই ইন্ডিয়ন্স ও আরসিবি আইপিএলের ইতিহাসে মোট ২৮ বার মুখোমুখি হয়েছে। তার মধ্যে মুম্বই জিতেছে ১৭টি-ম্যাচে, আরসিবি জয় পেয়েছে ১১টি-তে।