Pakistan vs South Sfrica T20 World Cup: হেরে গেলেই বিদায় পাকিস্তানের, জিতলেই সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকা

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ  দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে 'পাকিস্তানের ডু অর ডাই' ম্যাচ। পাকিস্তান হারলে আজ  সেমিফাইনালের দৌড় থেকে পুরোপুরি ছিটকে যাবে। এদিকে জিতলেই দক্ষিণ আফ্রিকার পাশাপাশি টিম ইন্ডিয়ার সেমিফাইনালে ওঠাও প্রায় নিশ্চিত হয়ে যাবে। যদিও ভারতীয় দলের আরও একটি ম্যাচ বাকি রয়েছে।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। প্রথম ৭ ওভারে ৪ উইকেট পরে গেলেও  সাদাব খানের ২২ বলে ৫২ রান এবং ইফতিখার আহমেদ এর ৫১ রানের সৌজন্যে বড় লক্ষ্যমাত্রা রাখতে সক্ষম হয় পাকিস্তান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে পাকিস্তান ১৮৫ রানে শেষ করে তাদের ইনিংস। এখন দেখার ডেভিড মিলারকে ছাড়া দক্ষিণ আফ্রিকা এই রান করতে সক্ষম হয় কিনা।

পাকিস্তান একাদশঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, মো. হ্যারিস।

দক্ষিণ আফ্রিকা একাদশঃ

টেম্বা বাভুমা (সি), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেন্ডরিক্স, হেনরিক ক্লাসেন, কেশব মহারাজ, আইডেন মার্করাম, ডেভিড মিলার, ওয়েন পার্নেল, লুঙ্গি এনগিডি, অ্যানরিক নরসিয়া, মার্কো জানসেন, কাগিসো রাবাদা, রিলে রোসো, ত্রিস্তান শামসি স্টাবস