Brazil Fan In Bangladesh: বাংলাদেশের ব্রাজিল প্রেমে ফিফার স্বীকৃতি
Huge crowds gathered in Dhaka to Watch Brazil's Match. (Photo Credits-FIFA/Twitter)

ঢাকা, ২৯ নভেম্বর: গতকাল, রাতে কাতার বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ব্রাজিলের ম্যাচ দেখতে গোটা বাংলাদেশ মেতে ছিল। ঢাকা থেকে চট্টগ্রাম, সর্বত্র যেন এক টুকরো ব্রাজিল। ব্রাজিলের জার্সি গায়ে আর পতাকা জড়িয়ে, বাঁশির শব্দে ভিসি চত্বর, শাহবাগ এবং পুরো টিএসসি জুড়ে উল্লাস করেন বাংলাদেশের নেইমার-কাসিমিরোদের ভক্তরা। ব্রাজিলের জয়ের পর আতসবাজিতে রঙিন হয়ে ওঠে চারদিক।

ফেনীর পুরনো কারাগার অঞ্চলের সামনে সামনে ২৫ ফুটের এলইডি বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। বহু মানুষ ২৫ ফুটের এলইডি পর্দায় সেই খেলা দেখতে হাজির ছিলেন বহু ফুটবল দর্শক।  আরও পড়ুন-ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের সঙ্গে চুক্তি বাড়ালেন এমবাপে, খবর শেয়ার করে জানালেন পিএসজি সভাপতি নাসের

দেখুন ফিফার পোস্ট 

ফিফার সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে স্বীকৃতি জানানো হল বাংলাদেশের ফুটবল প্রীতিকে। মেক্সিকোর বিরুদ্ধে মেসিদের ম্যাচ নিয়ে বাংলাদেশের উন্মাদনার ছবিও ফিফার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল।

কাসিমিরোর করা গোলে সুইজারল্যান্ডকে হারিয়ে নক আউটে ওঠা নিশ্চিত করে ব্রাজিল। বাংলাদেশের ব্রাজিল ভক্তরা সেই আনন্দে আত্মহারা হয়ে রাস্তায় নেমে পড়ে উচ্ছ্বাস দেখাতে থাকেন। ঢাকা জুড়ে শুরু হয়ে যায় আতসবাজির বাহার।