Namanveer Brar: বিশ্বকাপে খেলা জাতীয় স্তরের তারকা শ্যুটার নমনবীরের রহস্যমৃত্যু, মাথায় মিলল বুলেটের ক্ষত
National-level Shooter Namanveer Brar Found Dead. Image Used for Representational Purpose Only | (Photo Credits: ANI)

মোহালি, ১৪ সেপ্টেম্বর: জাতীয় স্তরের শ্যুটার নমনমবীর সিং ব্রার (Namanveer Brar)-এর রহস্যমৃত্যু। ২৮ বছরের ট্র্যাপ শ্যুটারের দেহ তাঁর মোহালি (Mohlai)-র বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন নমনবীর, পুলিশের প্রাথমিক অনুমান সে দিকেই। দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এমনও মনে করা হচ্ছে নমনবীর বন্দুক পরীক্ষা করার সময়, ভুলবশত গুলি তার মাথায় লেগে থাকতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ এই বিষয়ে মুখ খুলতে নারাজ পুলিশ।

মোহালির ডিএসপি গুরশের সিং সান্ধু জানান, ''২৮ বছরের জাতীয় স্তরের ট্র্যাপ শ্যুটার নমনবীরের মাথায় বুলেটের আঘাতের চিহ্ন মিলেছে।"তবে এটা এখনও স্পষ্ট নয় তিনি আত্মহত্যা করেছেন নাকি ভুলবশত গুলি তার মাথায় লেগেছে। তিনি জানান, "ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ নিয়ে স্পষ্ট করে বলা যাবে না। রিপোর্ট এলে আমরা জানাতে পারব এবং সেই অনুযায়ী তদন্ত চালাতে পারব।" আরও পড়ুন: Coronavirus Cases In India: দেশে নতুন করোনা রোগী ২৫ হাজার ৪০৪ জন, কমল অ্যাক্টিভ কেস

মোহালির সেক্টর ৭১-এ বাড়ি নমনবীরের। কিছুদিন আগেই দক্ষিণ কোরিয়ায় বিশ্ব বিশ্ববিদ্যালয় গেমসে পদক জিতে চমকে দিয়েছিলেন। চলতি বছর মার্চে বিশ্ব শ্যুটিং প্রতিযোগিতাতেও অংশগ্রহ করেন তিনি। আগামী দিনে তাঁর কাছ থেকে অলিম্পিকে পদক জয়ের আশা করছিলেন তার কোচেরা। কিন্তু এক বন্দুকের ট্রিগারে সব শেষ।