MS Dhoni: আগামী বছর আইপিএলে খেলছেন ধোনি,  চেন্নাইতেই খেলতে চান বিদায়ী ম্যাচ
MS Dhoni (Photo Credits: IANS)

দুবাই, ৬ অক্টোবর: আগামী বছর থেকে আইপিএলে (IPL 2021) বদলে যাচ্ছে অনেক কিছু। আট থেকে দশ দলের হতে চলা আইপিএলের মেগা নিলামের (IPL Mega Auction) পর একেবারে অন্যরকম টিম কম্বিনেশন নিয়ে হাজির হবে। এদিকে ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তিনি এবার টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে কাজও করবেন। এমন সময় অনেকেরই আশঙ্কা দেশের মত হয়তো আচমকা ধোনি এবার ঘোষণা করবেন, তিনি এবার আইপিএল থেকেও অবসর নেবেন।

কিন্তু না, চেন্নাই সুপার কিংসের মালিক সংস্থা শ্রী সিমেন্টেসের ৭৫তম অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে অধিনায়ক ধোনি বললেন, তিনি চাইবেন চেন্নাইতে দলের ভক্তদের সামনেই বিদায়ী ম্যাচটা খেলতে। ইউ টিউব লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে হওয়া এই অনুষ্ঠানে ধোনি বলেন, "আমি ১৫ অগাস্ট, দেশের স্বাধীনতা দিবসে ভারতের জার্সি গায়ে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার মনে হয় অবসর নেওয়ার এর চেয়ে ভাল দিন আর হয় না। চেন্নাই সুপার কিংসের জার্সিতে আমার ফেয়ারওয়েল ম্যাচটা আমি চেন্নাইতেই খেলতে চাইব।" যেখানে আমরা ভক্তরা আমার খেলা দেখতে পারবে।" এই অনুষ্ঠানে ডিআরএস থেকে জীবনে ব্যর্থতা থেকে শিক্ষা, লো স্কোরিং ম্যাচে জেতার উপায়, নানা বিষয়ে নিজের মত জানান মাহি। আরও পড়ুন: Ziva: বাবার জন্য প্রার্থনা, গ্যালারিতে মায়ের কোলে বসে ঠাকুরকে ডাকছেন ধোনির মেয়ে জিভা, দেখুন ভাইরাল ছবি

চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংস অসাধারণ ক্রিকেট খেলছে। গত দুটো ম্যাচে হারলেও চেন্নাই সুপার কিংসকে ছন্দে দেখাচ্ছে। যদিও ব্যাট হাতে ধোনি সেভাবে কিছু করতে পারছেন না। এদিকে, আগামী আইপিএল মেগা নিলামের আগে ধোনিকে শুধু নেতৃত্বের জন্য নয়, ব্যাট হাতেও অবদান দেখাতে হবে। চলতি মরসুমে বিশেষ করে আরব পর্বে সিএসকে-র অনবদ্য পারফরম্যান্সের পিছনে আছে ঋতুরাজ গায়কোয়েড়, রবীন্দ্র জাদেজা, আম্বাতু রায়াডুর ফর্ম।