Maria Sharapova: দেখুন মারিয়া শারাপোভার সদ্যোজাত পুত্রের ছবি
Maria Sharapova. (Photo Credits: IANS)

নিউ ইয়র্ক, ১৬ জুলাই: মা হলেন মারিয়া শারোপোভা (Maria Sharapova)। পুত্র সন্তানের জন্ম দিলেন টেনিসের গ্ল্যামার গার্ল মারিয়া শারাপোভা। শারাপোভা ও তাঁর স্বামী আলেকজান্ডার জিলকেস সোশ্যাল মিডিয়ায় জানালেন এই খুশির খবর। শারপোভা জানালেন, গত পয়লা জুলাই জন্ম হয় তাদের পুত্র সন্তানের। মাশা তার সন্তানের নাম রেখেছে থিওডর।

শারাপোভার সোশ্যাল মিডিয়া পোস্টে একঝলক দেখা যাচ্ছে থিওডর-কে। সেই ছবিতে শারাপোভা ও হবু স্বামী অ্যালেক্সান্ডারের সঙ্গে পিছন থেকে সামান্য দেখা যাচ্ছে ছোট্ট থিওডরকে। চলত বছর এপ্রিলে নিজের ৩৫তম জন্মদিনে শারাপোভা জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। আরও পড়ুন-জাপানের সায়েনা কাওয়াকামিকে হারিয়ে সিঙ্গাপুর ওপেনের ফাইনালে পিভি সিন্ধু 

দেখুন ছবি

২০২০ সালে টেনিসকে বিদায় জানিয়েছেন রাশিয়ান টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। ওই বছরেই ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেক্সজান্ডার গিলকসের (Alexander Gilkes) সঙ্গে বাগদান সারেন তিনি।

আসুন জেনে নিই শারাপোভার সন্তানের বাবা-কে নিয়ে কিছু কথা

১) শারাপোভার সঙ্গে সম্পর্ক শুরুর আগে তাঁর পার্টনার আলেকজান্দের গিলকস-এর একটা বিয়ে ছিল। লন্ডনের ছেলে গিলকস ২০১২ সালের জুলাইয়ে ইতালিতে বিয়ে করেছিলেন ফ্যাশান ডিজাইনরার মিসা নোন্নো-কে। ২০১৭ সালে মিসা-র সঙ্গে ডিভোর্স হয়ে যায় গিলকেসের।

২) ২০১৮ থেকে মারিয়া শারাপোভার সঙ্গে ডেট শুরু করেন গিলকস। ২০২০ সালে দুজনের এনগেজমেন্ট হয়। আর এবার দুজনের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।

৩) মারিয়া শারাপোভার পার্টনার আলেকজান্দের গিলকস হলেন ব্রিটেনের রাজপরিবারের প্রিন্স উইলিয়াম আর হ্যারি-র খুব ভাল বন্ধু।

৪)আলেকজান্দের গিলকস বড় ব্রিটিশ ব্যবসায়ী। ছবি, পুরনো জিনিসপত্র নিলামে বিক্রি করা বিখ্যাত অনলাইন সংস্থা Paddle8 সংস্থার মালিক তিনি।

৫) গিলকসের বাবা ছিলেন লন্ডনের বিখ্যাত ডারমাটোলজিস্ট (ত্বক, চুল, নখের ডাক্তার)।