India vs Pakistan: রোহিত শর্মা-র বুদ্ধিদীপ্ত জবাবে পাকিস্তানের সাংবাদিক 'ক্লিন বোল্ড', জানেন প্রশ্নটা কী ছিল!
Rohit Sharma (Photo Credits: File Image)

ম্যানচেস্টার, ১৭ জুন: গতকাল, রবিবার বিশ্বকাপ ২০১৯ (ICC World Cup 2019) ম্যানচেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে অবিশ্বাস্য ১৪০ রানের ইনিংস খেলে ম্য়াচের সেরা নির্বাচিত হন রোহিত শর্মা (Rohit Sharma)। পাকিস্তানের বোলারদের একেবারে ছারখার করে দেওয়ার পর, সাংবাদিক সম্মেলনে এসে পাকিস্তানের সাংবাদিকের প্রশ্নেও ছক্কা হাঁকালেন রোহিত। বিশ্বকাপের মত মঞ্চে পাকিস্তানকে হারানোর পর রোহিতের সাংবাদিক সম্মেলন ছিল একেবারে ভিড়ে ঠাসা।

ইনিংস কী করে সাজিয়ে ছিলেন। মহম্মদ আমের- (Mohammad Amir) জন্য আলাদা কোনও পরিকল্পনা ছিল কি না, তা নিয়ে নান প্রশ্ন উড়ে আসে রোহিতের দিকে। ভারতের সহ অধিনায়ক বেশ হাল্কাচালেই নিয়মমাফিক প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। সাংবাদিক সম্মেলনের মাঝে পাকিস্তানের এক সাংবাদিক রোহিতকে প্রশ্ন করেন, খারাপ ফর্মে থাকা পাকিস্তানের ব্যাটসম্যানদের ফর্মে ফিরতে তিনি কী পরামর্শ দেবেন? আরও পড়ুন-বিরাট কোহলিকে মাঠে ঢুকে যেভাবে জড়িয়ে ধরলেন রণবীর সিং (দেখুন ভিডিওতে)

এমন সময় বাকিরা যেমন উত্তরটা দিয়ে থাকেন, রোহিত তার ধারেকাছে গেলেন না। যেভাবে গতকাল হাসান আলি, ওয়াহাব রিয়াজ, শাদাব খানদের যেভাবে ছকভাঙা চালে আক্রমণ করলেন, পাক সাংবাদিকদের প্রশ্নেরও তেমন ফ্রন্টফুটে ক্রিজ ছেড়ে বেরিয়ে আসার ঢঙে দিলেন রোহিত। পাক সাংবাদিককে বললেন, আমায় ওদের পরমার্শ দেব কেন! যদি আমি পাকিস্তানের কোচ হই তাহলে ওদের পরামর্শ দেবো। ("Agar main Pakistan ka coach bana to main bataunga, abhi kya bataunga!