ভারতের জামাই হওয়া নিয়ে বড় কথা জানালেন পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি
হাসান আলি। (Photo Credits: Getty Images)

শোয়েব মালিকের পর এবার হাসান আলি (Hasan Ali)। পাকিস্তানের আরও এক ক্রিকেটার ভারতের জামাই হতে চলেছেন। গতকাল দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়।  হরিয়ানার উচ্চশিক্ষিত (ফ্লাইট ইঞ্জিনিয়ার) মেয়ে শামিয়া আরজুকে বিয়ে করতে চলেছেন পাকিস্তানের তারকা পেসার হাসান আলি।

আগামী, ২০ অগাস্ট দুবাইয়ে ছোট্ট পারিবারিক অনুষ্ঠানে শামিয়াকে বিয়ে করতে চলেছেন হাসিন আলি এমনই খবরে প্রকাশ। যা নিয়ে আজ মুখ খুললেন হাসান আলি। পাকিস্তানের তারকা এই পেসার টুইটারে জানালেন, শামিয়া আরজুর সঙ্গে বিয়ে নিয়ে এখনও কথা চূড়ান্ত হয়নি। বিয়ের বিষয়ে কথা বলতে দুই পরিবার এখনও সাক্ষাৎ করেনি। আমরা খুব তাড়াতাড়ি এই বিষয়ে জানাবো। আরও পড়ুন-দেখুন চিনের 'ভাসমান ট্রেন', যা ঘণ্টায় ৬০০ কিমি বেগে ছুটবে

হাসান আলির এই টুইটে মজা করে পাকিস্তানের জাতীয় দলে তাঁর সতীর্থ ফাহিম আশরাফ লেখেন, কিন্তু আমি তো পাসপোর্টের জন্য আবেদন করে ফেলেছি। তার জবাবে হাসান আলি লেখেন, তার আগে প্রার্থনা কর, যেন সব কিছু ঠিকঠাক হয়ে যায়।

হাসান আলি-র হবু শ্বশুর হলেন স্থানীয় পঞ্চায়েত অফিসার ও বিডিও। পাক তারকা পেসার হাসানের হতে চলা বউ শামিয়া বি.টেক ইঞ্জিনিয়ার। জেট এয়ারওয়েজের চাকরী করতেন শামিয়া। মানব রচনা বিশ্ববিদ্য়ালয়ে B.Tech (Aeronautical) ডিগ্রি করার পর চাকরীটা পেয়েছিলেন শামিয়া। এখন শামিয়া এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট ইঞ্জিনিয়ার।

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াডে ছিলেন হাসান আলি। তবে টুর্নামেন্টের প্রথম কিছু ম্য়াচে খারাপ পারফরম্যান্সের পর প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন তিনি। দেশের হয়ে এখনও পর্যন্ত ৯টি টেস্ট, ৫৩টি ওয়ানডে, ও ৩০টি আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলেছেন হাসান আলি। ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি চ্য়াম্পিয়ন হওয়ার পিছনে ২৫ বছরের এই পাক পেসারের বড় অবদান ছিল। এর আগে ২০১০ সালের এপ্রিলে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক।