Mumbai City FC Sign Bhaskar Roy: বাংলার গোলরক্ষক ভাস্কর রায়কে দলে নিল মুম্বই সিটি এফসি
Bhaskar Roy (Photo: Twitter)

মুম্বই, ২২ জুলাই: মুম্বই সিটি এফসি (Mumbai City FC) শুক্রবার গোলরক্ষক ভাস্কর রায়কে (Goalkeeper Bhaskar Roy) সই করাল। ২০২৪ সাল পর্যন্ত ২৮ বছর বয়সি এই ফুটবলারের সঙ্গে ক্লাবের চুক্তি হয়েছে। ভাস্কর পশ্চিমবঙ্গের বসুনিয়া পাড়ার বাসিন্দা। তিনি রাজস্থান ইউনাইটেড এফসির হয়ে ২০২১-২২ আই-লিগে গোল্ডেন গ্লাভ পুরস্কার জিতেছেন। রাজস্থান ইউনাইটেডের হয়ে আই লিগে ১৭ ম্যাচে ৪৪টি সেভ করেন। এই গোলরক্ষক কলকাতায় স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার শিবিরে দক্ষতার পরিচয় দেন এবং ভারতীয় নৌবাহিনী, কেএফএ সাদার্ন সমিতি এবং সার্ভিসেস ফুটবল দলের হয়ে খেলেছেন। ২০১৫ ও ২০১৬ সালে সন্তোষ ট্রফি জেতা সার্ভিসেস দলে ছিলেন ভাস্কর।

পরের মরসুমে ভাস্কর আই-লিগের দল মিনার্ভা পঞ্জাবে চলে যান, যেখানে তিনি তিনটি মরসুম কাটিয়েছিলেন। ২০১৯ সালে তিনি এফসি চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা পর্যায় ও এএফসি কাপে খেলেন। তিনি পঞ্জাবের প্রথম আই-লিগ শিরোপা জয়ী দলেরও অংশ ছিলেন। আরও পড়ুন: Ravindra Jadeja: হাঁটুতে চোট পেয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ২টি ওয়ানডে থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা

ভাস্কর রায় বলেন, "এটি আমার এবং আমার পরিবারের জন্য একটি বড় দিন। এটি আমার কঠোর পরিশ্রম এবং সর্বোচ্চ সম্ভাব্য স্তরে খেলার জন্য আমার প্রচেষ্টার পরিণতি। মুম্বই সিটির মতো একটি বিশাল ক্লাবের প্রতিনিধিত্ব করা আমার জন্য একটি বড় সম্মান। ক্লাব আমার প্রতি যে বিশ্বাস দেখিয়েছে তার জন্য আমি কৃতজ্ঞ। আমি আমার সামর্থ্য দেখাতে আগ্রহী এবং আমার সহকর্মী প্রতিভাবান সতীর্থদের সঙ্গে মাঠে নামার জন্য সুযোগের অপেক্ষাতে আছি। এটি আমার জন্য একটি বড় সুযোগ এবং আমি সেরাটা দিতে প্রস্তুত।"