Lionel Messi: খুদে ভক্তকে সরিয়ে দিচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা, এরপর মেসি যা করলেন......
Young fan taking selfie with Lionel Messi (Photo: Twitter)

নিজের ব্যবহারে আবারও ফুটবল বিশ্বের মন জিতে নিলেন লিওনেল মেসি (Lionel Messi)। তিনি যে শুধুমাত্র বড় ফুটবলার নন, তাঁর মনও যে বড় সেটা প্রমাণ করলেন মেসি। তাঁর সঙ্গে ছবি তুলতে চাওয়া এক খুদে ভক্তকে সরিয়ে দিচ্ছিলেন নিরাপত্তা কর্মীরা। বিষয়টা লক্ষ্য করেই মেসি হস্তক্ষেপ করেন। সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি ওই খুদে ভক্তর সঙ্গে সেলফিও (Selfie) তুলেছেন। ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগে। ইজরায়েলে প্যারিস সেন্ট-জার্মেই (PSG)-র হয়ে খেলতে গিয়েছিলেন মেসি। ম্যাচ শেষ হওয়ার পর যখন তিনি স্টেডিয়ামের সুড়ঙ্গ দিয়ে হাঁটছিলেন। এক খুদে সমর্থক দৌড়ে তাঁর কাছে যাওয়ার চেষ্টা করে। যদিও নিরাপত্তারক্ষীরা তাকে থামিয়ে দেন। তাঁরা ওই খুদেকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে মেসি হস্তক্ষেপ করেন।

হট্টগোলের মধ্যে ছেলেটি পড়ে যায়। কিন্তু মেসি তার দিকে হাত বাড়িয়ে দেন। এরপর ছেলেটির কাঁধে হাত রেখে সেলফি তোলেন। রক্ষীরা ছেলেটিকে আবারও সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করার আগেই ছেলেটি মেসিকে জড়িয়ে ধরে। মেসিও তাকে জড়িয় ধরেন। আরও পড়ুন: Pakistan Squads For Asia Cup 2022: এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল পাকিস্তান, দেখুন কে কে রয়েছেন দলে

দেখুন ভিডিও:

ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসার বন্যায় ভাসতে থাকেন আর্জেন্টিনা তারকা। ছোট ভিডিও ক্লিপটি ৩০ লাখেরও বেশিবার দেখা হয়েছে এবং প্রায় ৬২ হাজার নেটিজেন ভিডিওটি পছন্দ করেছেন। একজন লিখেছেন, "এই শিশুটি সারাজীবন এই মুহূর্তটি মনে রাখবে এবং কথা বলবে। দক্ষতার বাইরে এটিই মেসিকে মহান করে তোলে।"