Lionel Messi: চুক্তি বাড়াতে আগ্রহী নন, বার্সেলোনা ছাড়তে চলেছেন লিওনেল মেসি?
মেসি। (Photo Credits: Getty Images)

বার্সেলোনার (Barcelona) সঙ্গে চুক্তি শেষ হতে এক বছরও বাকি নেই। শোনা যাচ্ছে, নতুন চুক্তিতে সই করতে মোটেও আগ্রহী নন লিওনেল মেসি (Lionel Messi)। চুক্তিবৃদ্ধির কথাবার্তা বন্ধ করে দিয়েছেন আর্জেন্টাইন তারকা। এমন খবরই জানিয়েছেন স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সের ও মিডিয়াসেটের সংবাদকর্মী মানু কারেনিয়া। তিনি জানিয়েছেন, মেসি চুক্তি শেষ করে বার্সেলোনা ছেড়ে চলে যেতে চাইছেন।

খবর অনুযায়ী, চুক্তিবৃদ্ধির কথাবার্তা বেশ ভালোই এগোচ্ছিলেন মেসি। ২০১৭ সালে চুক্তি করেন মেসি। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মাঠ ও মাঠের বাইরে দলে হতোদ্যম অবস্থা দেখে মেসি নতুন করে গোটা ব্যাপারটা নিয়ে চিন্তাভাবানা করা শুরু করেছেন। আপাতত নতুন চুক্তিতে সই না করার সিদ্ধান্ত নিয়েছেন। কারেনিয়া মেসির কিছু ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে লিখেছেন, ক্লাবের বোঝা হয়ে থাকতে চান না মেসি। আর্জেন্টাইন এই তারকা সব সময় বলেছেন, ক্লাবে যতদিন তাঁর মূল্য থাকবে, ততদিন তিনি থাকবেন। হয়তো বার্সায় গত কয়েক সপ্তাহ ধরেই নিজেকে একা লাগছে মেসির। যেসব সিদ্ধান্ত নেওয়ার পেছনে মেসির কোনও হাত নেই, সেসব সিদ্ধান্তের জন্যও তাঁকে দোষারোপ করা হচ্ছে। যাতে তিনি বিরক্ত। এ ছাড়াও, ক্লাবের কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনা দেখছেন না তিনি। নিয়মিত ব্যক্তিগত গোপনীয় তথ্য সংবাদমাধ্যমে চলে যাচ্ছে, এ জিনিসটাও ভালো লাগছে না তাঁর। আরও পড়ুন: IPL 2020 Update: আইপিএল দেশের বাইরেই হচ্ছে, দৌড়ে সংযুক্ত আরব আমিরশাহি ও শ্রীলঙ্কা

সম্প্রতি ক্যারিয়ারের এক মাইলফলকে পৌঁছেছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)। ক্যারিয়ারের ৭০০ গোলের মাইলফলকে (Landmark of 700 Goals) পৌঁছেছেন ৬ বারের ব্যলন ডি’অর জয়ী তারকা। অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে এ মাইলফলক ছুঁয়েছেন মেসি। ক্লাব ও জাতীয় দল মিলিয়ে পেশাদার ক্যারিয়ারের ১৬তম বছরে এসে। বিরল এই অর্জনের স্বাদ নিতে তাকে খেলতে হয়েছে মোট ৮৬২টি ম্যাচ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) থেকে এক্ষেত্রে কম ম্যাচ খেলে তিনি ৭০০ গোলের মাইলফলকে পৌঁছেছেন।