Lionel Messi Transfer News Update: বার্সেলোনা থেকেই অবসর নেবেন লিও মেসি, দাবি প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের
মেসি। (Photo Credits: Getty Images)

"লিওনেল মেসি (Lionel Messi) আরও অন্তত তিন-চার বছর বার্সেলোনাতে খেলবেন। বার্সাতেই অবসর নেবেন।" মেসির দল পরিবর্তনর জল্পনার মধ্যেই এই দাবি করলেন বার্সেলানার প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউয়ের (Josep Maria Bartomeu)। লিওনেল মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হচ্ছে আগামী বছর। তবে বার্সা প্রেসিডেন্টের দাবি, মেসি দ্রুতই নতুন চুক্তিতে সই করবেন। তাঁর মতে, অন্তত ২০২৩ সাল পর্যন্ত বার্সায় থাকবেন মেসি।

বার্তামেউ বলেন, "আমি এটা বলছি না। মেসি নিজেই বলেছে, সে বার্সেলোনাকে তার ক্যারিয়ার শেষ করতে চায়। এটাই তার একমাত্র ক্লাব। আমি নিশ্চিত, তিন বছর হোক কিংবা চার বছর, যখন সে তার ক্যারিয়ার শেষ করবে সেটা বার্সাতেই হবে। এ বিষয়ে মেসির চিন্তা-ভাবনা খুবই পরিষ্কার। মেসি ছেলেবেলা থেকে এই ক্লাবের সঙ্গে আছে। ক্লাবের জার্সির সম্মান সে বোঝে। সে এই ক্লাবের ইতিহাসের অংশ। সে বিশ্বের সেরা ফুটবলার। শুধু বর্তমানের নয়, ফুটবল ইতিহাসের। সে বার্সাতে আছে এবং বার্সাতেই শেষ করতে চায়।" আরও পড়ুন: IPL 2020 Sponsor: এবছর আইপিএল-র টাইটেল স্পনসর থাকছে না ভিভো: বিসিসিআই

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে মেসি এখনও কোনও কিছু বললেনি। দরাদরির মাঝপথেই কথা ছেড়ে দিয়েছেন। তাই মেসির দল বদল নিয়ে জোর আলোচনা চলছে। শোনা যাচ্ছিল ম্যানচেস্টার সিটি বা জুভেন্টাসে সই করতে চলেছেন মেসি। কারণ এই দুটি দলকেই তিনি প্রাধান্য দিচ্ছেন। যদিও শোনা যাচ্ছে লাইনে রয়েছে ইন্টার মিলনাও। তারাও নাকি মেসির সঙ্গে কথা বলেছে।