Lionel Messi: এক সময় বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন, স্বীকার করলেন লিওনেল মেসি
মেসি। ( (Photo Credits- Facebook @fcbarcelona)

লিওনেল মেসি (Lionel Messi) বার্সেলোনায় ( Barcelona) ১৮টি গৌরবময় বছর অতিবাহিত করেছেন। তবে এক সময় এই দল ছাড়তে চেয়েছিলেন তিনি। ২০১৭ সালে তিনি স্পেনে (Spain) কর জালিয়াতির (Tax fraud) মামলায় ফেঁসে যাওয়ার পর প্রাণের বার্সেলোনা প্রায় ছেড়েই দিচ্ছিলেন লিওনেল মেসি। ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রায় প্রায় ৪১ লাখ ইউরো কর ফাঁকির জন্য আর্জেন্টিনার এই তারকা ফুটবলার ও তাঁর বাবা জর্জে মেসির ২১ মাসের কারাদণ্ড দেওয়া হয়। যদিও জরিমানা দিয়ে তাঁরা ছাড়া জেল যাওয়া থেকে বাঁচেন। সেই সময়েই তিনি বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন বলে জানিয়েছেন মেসি।

একটি সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন যে তাঁর সেই সময় খুব খারাপ লাগতো, স্পেনে থাকতে চাইছিলেন না। মেসি জানিয়েছেন, সেই সময় তাঁর অন্য কোনও ক্লাবের অফিশিয়াল অফারও ছিল না। তিনি বলেন, "সেই সময় আমি চলে যেতে চেয়েছিলাম, বার্সা ছাড়ার ইচ্ছা নয়, বরং স্পেন ছাড়তে চাইছিলাম।" আর্জেন্টাইন তারকা জানিয়েছেন, সেই সময় তাঁর ও তাঁর পরিবারের জন্য বেশ কঠিন সময় ছিল। কারণ কী ঘটছে সে সম্পর্কে কোনও ধারণায় ছিল না। আরও পড়ুন: Star Sports to Telecast All 12 IPL Finals: ২৪ মে আইপিএল ফাইনাল! চোখ রাখুন স্টার স্পোর্টস

ছ'বারের ব্যালন ডি’অর জয়ী আরও বলেছেন যে তিনি বার্সেলোনায় তাঁর ক্যারিয়ার শেষ করতে ইচ্ছুক কারণ তিনি বছরের পর বছর ধরে গড়ে ওঠা বন্ধুত্বকে লালন করেছেন। তার পরিবারেরও একই মত।