Leicester City vs Liverpool, Premier League 2019–20 Free Live Streaming: ইংলিশ প্রেমিয়র লীগে আজ লিভারপুল বনাম লেস্টার সিটি, এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন এই ম্যাচের সম্প্রচার
লিভারপুর (Photo Credits: Twitter)

Premier League 2019–20-ইংলিশ প্রেমিয়র লীগে ঘরের মাঠে লিভারপুলের (Liverpool) বিরুদ্ধে মাঠে নামছে লেস্টার সিটি (Leicester City)। ভারতীয় সময় রাত দেড়টায় শুরু হবে ম্যাচটি। দুই ম্যাচ আগেই লিভারপুলের জয়রথ থামে লীগ কাপে অ্যাস্টন ভিলায়। কিন্তু সেই রেশ কাটিয়ে উঠে আবার ঘোড়া ছুটিয়ে চলছে ক্লপ শিষ্যরা। দুর্দান্ত জয়ে ক্লাব সেরার খেতাবটা নিজেদের করে নিয়েছে দলটি। সেই সঙ্গে রয়েছে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে। অপরদিকে লিগের দ্বিতীয় দল হিসেবে বর্তমানে টেবিলে অবস্থান করছে লিস্টার সিটি। লিভারপুলের মতো জয়রথ ছোটাতে না পারলেও ১৭ ম্যাচের মধ্যে মাত্র ৩ ম্যাচে হেরেছে তারা।

প্রেমিয়র লীগে নিজেদের মুখোমুখি ৯৩ ম্যাচে ৩৯ টিতে জয় পেয়েছে লিভারপুল। ২১ টি ম্যাচ হয়েছে ড্র। বাকি ৩৩ ম্যাচ গেছে লিস্টারের ঝুলিতে। পরিসংখ্যান এগিয়ে রাখছে অল রেডদের আরও এক দিক দিয়ে। নিজেদের শেষ পাঁচ দেখাতেও ৪ বারই জয়ের হাসি হেসেছে তারা। একটি ম্যাচ হয়েছে ড্র। এদিকে চোটের কারণে ম্যাথু জেমসকে দলে পাচ্ছে না স্বাগতিকরা। আর অল রেডদের দলে থাকছেন না অ্যালেক্স অক্সালেড, ডিজান লভরেন, ফ্যাবিনহো, এডউইন ক্লাইন, জো মাতিপকে। আরও পড়ুন:  Leander Paes: আগামী বছরেই র‌্যাকেট তুলে রাখার সিদ্ধান্ত নিলেন লিয়েন্ডার পেজ

ম্যাচের সময় কখন জানেন? কোন মাঠে হবে ম্যাচ?

লিভারপুল বনাম লেস্টার সিটি ম্যাচটি কিং পাওয়ার স্টেডিয়ামে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ম্যাচটি ভারতীয় সময় রাত দেড়টায় শুরু হওয়ার কথা রয়েছে।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে স্টার স্পোর্টস ইংলিশ প্রেমিয়র লীগের অফিশিয়াল ব্রডকাস্টার। তারাই লিভারপুল বনাম লেস্টার সিটি ম্যাচটি সম্প্রচার করবে। এই ম্যাচ স্টার স্পোর্টস সিলেক্ট ১ এবং স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি ১ চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

লিভারপুল বনাম লেস্টার সিটি ম্যাচ হটস্টার সরাসরি সম্প্রচার করবে। কারণ তারা প্রেমিয়ার লীগের অফিসিয়াল স্ট্রিমিং পার্টনার। এছাড়া আমাজন প্রাইম ভিডিওতে সাবস্ক্রাইব করে ম্যাচটি দেখতে পাবেন।এদিকে, এই ম্যাচের যাবতীয় আপডেটের জন্য ফুটবল প্রেমীরা LatestLY.com-এ চোখ রাখতে পারেন।