Coppa Italia 2019–20 Free Live Streaming Online: আজ রাতেই ফুটবল ফিরছে ইতালিতে, কোপা ইতালিয়ার সেমিফাইনালে জুভেন্টাস বনাম এসি মিলান; জানুন কোথায়, কখন দেখবেন ম্যাচ
(Photo Credits: Getty Images)

আজ রাতেই ফুটবল ফিরছে ইতালিতে। কোপা ইতালিয়ার (Coppa Italia 2019–20) সেমিফাইনালে মুখোমুখি হবে জুভেন্টাস ও এসি মিলান (Juventus vs AC Milan)। দীর্ঘদিন পর আবারও আজ মাঠে নামবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এই ম্যাচ ঘিরে ইতিমধেই পারদ চড়তে শুরু করেছে। রোনাল্ডে ভক্তরা অপেক্ষা করছে তাদের প্রিয় তারকাকে দেখার জন্য।

আজকের ম্যাচে জুভেন্টাসের হয়ে থাকতে পারবেন না অভিজ্ঞ আর্জেন্টিনার স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন। পেশীর চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি। ম্যাথিজ ডি লাইট এবং লিওনার্দো বোনুচি, মিডফিল্ডার ব্লেইস মতুইইদি এবং অ্যারন রামস মাঝমাঠ সামলাবেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্তরা অবশেষে তাদের সুপারস্টারকে আবারও অ্যাকশনে ফিরতে দেখতে পাবেন।

জ্লাতান ইব্রাহিমোভিও, সামু ক্যাস্তেলিজো এবং থিও হার্নান্দেজ শৃঙ্খলাভঙ্গের কারণ সাসপেন্ড আছেন। তাই এসি মিলানের কাছে বেশ চাপের। লিও ডুয়ার্টের ফিটনেসের সমস্যা রয়েছে, তিনি দ্বিতীয় লেগ থেকে বাদ পড়েছেন। আন্টি রেবিক দুর্দান্ত খেলছিলেন। তাই জ্লাতান ইব্রাহিমোভিয়ের অনুপস্থিতিতে ক্রোয়েশিয়ান ফরোয়ার্ডই এসি মিলানের আক্রমণকে নেতৃত্ব দেবেন।

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ কবে?

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচটি হবে ১৩ জুন, শনিবার।

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ কোথায় হবে?

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ ইতালির আল্লিয়াঞ্জ স্টেডিয়াম অনুষ্ঠিত হবে।

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ কখন শুরু হবে?

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচটি ভারতীয় সময় শনিবার রাত সাড়ে ১২টার সময় শুরু হবে।

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচটি কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ ভারতের কোনও টেলিভিশন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে না। কারণ ভারতে কোপা ইতালিয়ার কোনও সম্প্রচারক উপলব্ধ নেই। তবে ফুটবল ভক্তরা সেমিফাইনালের লড়াইয়ের আপডেট পেতে দুই দলের অফিশিয়াল সোশাল মিডিয়া পেজে চোখ রাখতে পারেন।

ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

ভারতের কোনও চ্যানেলে সরাসরি প্রচারিত হবে না। কারণ ভারতে টুর্নামেন্টের জন্য কোনও অফিশিয়াল সম্প্রচারক উপলব্ধ নেই। গোল এবং লাইভ স্কোর সহ ম্যাচটির মুহুর্তগুলি অনলাইন প্ল্যাটফর্মগুলিতে উপলভ্য হবে।

দু’দলের প্রথম লেগ ১-১ ড্র হয়েছিল। জুভেন্টাস হার বাঁচায় রোনাল্ডোর পেনাল্টিতে। যার ফলে জুভেন্টাস ম্যাচে কিছুটা এগিয়ে শুরু করবে বলেই মনে করা হচ্ছে। এই সেমিফাইনাল ড্র হলে থাকছে না এক্সট্রা টাইম। সরাসরি হবে পেনাল্টি। টুর্নামেন্টের অপর সেমি পাইনালে শনিবার মুখোমুখি হতে চলেছে ইন্টার মিলান ও নাপোলি। ১৭ জুন হবে ফাইনাল।