Jamshedpur FC vs Indian Navy FT, Durand Cup 2023, Live Streaming: জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপ ২০২৩, সরাসরি দেখবেন যেখানে
Jamshedpur FC (Photo Credit: Jamshedpur FC/ X)

ভারতের ঘরোয়া ফুটবল ক্যালেন্ডারের সিজন ওপেনিং টুর্নামেন্ট ডুরান্ড কাপ পশ্চিমবঙ্গ ও অসমে ৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভারতীয় সশস্ত্র বাহিনীর (Indian Armed forces) আয়োজনে ডুরান্ড কাপ প্রথম ১৮৮৮ সালে শিমলায় অনুষ্ঠিত হয়। এটি বিশ্বের তৃতীয় প্রাচীনতম ফুটবল প্রতিযোগিতা। ১৩২তম ডুরান্ড কাপ ২০২৩-এ ২৪টি দল খেলছে। এই প্রতিযোগিতায় ইন্ডিয়ান সুপার লিগ, আই লিগ এবং সশস্ত্র বাহিনীর দল রয়েছে। চলতি মরসুমে নেপাল ও বাংলাদেশ থেকে সেনাবাহিনীর দল অন্তর্ভুক্ত করা হয়েছে। আজ ১৭ আগস্ট ডুরান্ড কাপের ১৪ নম্বর দিনে মাঠে নামবে জামশেদপুর এফসি এবং ভারতীয় নৌবাহিনী এফটি।

হতাশাজনক মরসুমের পরে রেড মাইনার্স তাদের দলে সম্পূর্ণ রূপান্তর করেছে। তারা এইডি বুথরয়েডের স্থলাভিষিক্ত হওয়ার জন্য ইংলিশ প্রধান কোচ স্কট কুপারকে নিয়োগ করে স্কোয়াডকে শক্তিশালী করার জন্য বেশ কয়েকজন বিদেশী খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করেছে। তবুও ভারতীয় নৌবাহিনীর বিরুদ্ধে আসন্ন ম্যাচটি জামশেদপুর এফসির জন্য ডুরান্ড কাপে তাদের প্রথম পয়েন্ট নিশ্চিত করার সুযোগ তৈরি করেছে। অন্যদিকে, ভারতীয় নৌবাহিনীও তাদের সাম্প্রতিক অভিযানে পরাজয়ের মুখোমুখি হয়েছে। আই লিগের দল মহামেডান এসসির বিপক্ষে ২-১ গোলে হেরেছে তারা। Indian Wrestler Mohit Kumar: অনূর্ধ্ব ২০-র ৬১ কেজি বিভাগে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় কুস্তিগীর মোহিত কুমার

কবে, কোথায় আয়োজিত হবে জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপের ম্যাচ?

১৭ আগস্ট কলকাতার মোহনবাগান গ্রাউন্ডে (Mohun Bagan Ground, Kolkata) ডুরান্ড কাপের ম্যাচে মুখোমুখি হবে জামশেদপুর এফসি ও ভারতীয় নৌবাহিনী এফটি।

কখন থেকে শুরু হবে জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপের ম্যাচ?

ডুরান্ড কাপের জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটির ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ০০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপের ম্যাচ

সরাসরি টিভিতে জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপের ম্যাচ দেখতে পাবেন সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন জামশেদপুর এফসি বনাম ভারতীয় নৌবাহিনী এফটি, ডুরান্ড কাপের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি-লিভ (Sony-Liv) অ্যাপে।