Jamshedpur FC 1-1 Hyderabad FC: ইন্ডিয়ান সুপার লিগে জামশেদপুর এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ ১-১ গোলে ড্র
Jamshedpur FC vs Hyderabad FC

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021-22) জামশেদপুর এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ (Jamshedpur FC 1-1 Hyderabad FC) ১-১ গোলে ড্র হল। ব্যাম্বোলিমের অ্যাথলেটিক স্টেডিয়ামে এই ম্যাচটি হয়। প্রথমার্ধের ৪১ মিনিটে গ্রেগ স্টুয়ার্টের গোলে এগিয়ে যায় জামশেদপুরকে। ৫৬ মিনিটে বার্থোলোমিউ ওগবেচের গোলে সমতা ফেরায় হায়দরাবাদ। ম্যাচের বাকি সময়ে কোনও দলই আর গোল করতে পারেনি।

প্রথমার্ধেই প্রথমে গোল করে এগিয়ে যেতে পারত হায়দরাবাদ এফসি। ১৩ মিনিটে জুয়ানানের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হওয়ায় এগিয়ে যেতে পারেনি তারা। তবে, সুযোগ পেয়েই জামশেদপুরের গ্রেগ স্টুয়ার্ট গোল করে দলকে এগিয়ে দেন। শট পোস্টে লেগে ফিরে না এলে আরও একটি গোল তাঁর নামে লেখা হতো। দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল শোধের মরিয়া লড়াই চালাতে থাকে হায়দরাবাদ। ৫৬ মিনিটে ওগবেচের গোলে সমতা ফেরায় তারা। ম্যাচের শেষ দিকে হায়দরাবাদের রোহিত দানু ফ্রি কিক থেকে গোল করার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। শেষ পর্যন্ত ম্যাচ ১-১ গোলে ড্র হয়ে যায়।

আরও পড়ুন: Wriddhiman Saha Recovered From Neck Spasm: ঘাড়ে ব্যথা সারল ঋদ্ধিমান সাহার, মুম্বই টেস্ট খেলার জন্য পুরোপুরি ফিট

৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পঞ্চম স্থানে জামশেদপুর এফসি। অন্যদিকে, ৩ ম্যাচে পয়েন্ট ৪ নিয়ে টেবিলে ষষ্ঠ স্থানে উঠে এল হায়দরাবাদ এফসি। ম্যাচের সেরা হয়েছেন গ্রেগ স্টুয়ার্ট।