Wriddhiman Saha Recovered From Neck Spasm: ঘাড়ে ব্যথা সারল ঋদ্ধিমান সাহার, মুম্বই টেস্ট খেলার জন্য পুরোপুরি ফিট
Wriddhiman Saha। (Photo Credits: IANS)

সেরে উঠলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। তাঁর ঘাড়ে খিঁচ লেগে ব্যথা হয়েছিল। আর সেই কারণে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে প্রথম টেস্টে কার্যত কিপিং করতেই পারেননি তিনি। মুম্বইতে দ্বিতীয় টেস্ট খেলার জন্য তিনি পুরোপুরি ফিট বলে জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। কোহলি বলেন, “ঋদ্ধিমান এখনও পর্যন্ত ফিট। তাঁর ঘাড়ের ব্যথা থেকে সেরে উঠেছেন এবং একেবারে ঠিক আছেন।"

কানপুর টেস্টে ভারতের দ্বিতীয় ইনিংসে লড়াকু অর্ধশতরান করেছেন ঋদ্ধিমান সাহা। তবে দ্বিতীয় টেস্টে তাঁর খেলা নিয়ে ধোঁয়াশা ঘনীভূত হয়। ঋষভ পন্থকে এই টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। ফলে ঋদ্ধিমান খেলতে না পারলে দ্বিতীয় টেস্টে খেলা নিশ্চিত ছিল কেএস ভরতের। আগামীকাল থেকে শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট। আরও পড়ুন: India tour of South Africa: ভারতীয় ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর এক সপ্তাহ পিছিয়ে যেতে পারে

কানপুরে প্রথম টেস্ট ড্র হয়েছে। ভারত তাই মুম্বইতে জিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ পকেটে পুরতে মরিয়া হবে। এই বিষয়ে কোহলি বলেন, "আমরা শীঘ্রই দলের কম্বিনেশন নিয়ে আলোচনা করব। আবহাওয়ার পরিবর্তনের বিষয়টি বিবেচনায় নিতে হবে এবং আমাদের সেই অনুযায়ী প্লেয়ার বাছাই করতে হবে। দিনের শেষে, আপনি ভবিষ্যদ্বাণী করতে পারবেন না যে পাঁচ দিন ধরে পরিস্থিতি এমন থাকবে কি না। সুতরাং, আমাদের দেখতে হবে এমন বোলিং কম্বিনেশন বাছাই করা উচিত, যা বিভিন্ন পরিস্থিতিতে মোকাবিলা করতে পারে।"