Hyderabad FC vs Mumbai City FC: আইএসএলে আজ হায়দরাবাদ এফসি বনাম মুম্বাই সিটি এফসি; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
. (Photo Credits: Facebook / Mumbai City FC)

রবিবার ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) দুটি ম্যাচ রয়েছে। প্রথম ম্যাচে গোয়ার ভাস্কোর তিলক ময়দানে মুখোমুখি হবে হায়দরাবাদ এফসি ও মুম্বাই সিটি এফসি (Hyderabad FC vs Mumbai City FC)। লিগে হায়দরাবাদ এফসি এখনও পর্যন্ত ভালোই খেলছ। চোট আঘাতে জর্জরিত হলেও মানোলো মার্কেজের দল এখন পর্যন্ত অপরাজিত। আশিস রাই, আকাশ মিশ্র, লিস্টন কোলাকো, হিতেশ শর্মা এবং মহম্মদ ইয়াসিরের মতো তরুণ খেলোয়াড়দের খেলা ভক্তদের মুগ্ধ করেছেন। হায়দরাবাদ এফসি ওড়িশা এফসি এবং এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে বেঙ্গালুরু এফসি, জামশেদপুর এফসি এবং এটিকে মোহনবাগানের সঙ্গে ড্র করেছে।

অন্যদিকে মুম্বাই সিটি এফসি এবার লিগ ফেভারিটের ট্যাগ নিয়ে এই মরশুমে খেলতে নেমেছিল। তারা নর্থইস্ট ইউনাইটেড এফসির কাছে প্রথম খেলায় হেরেছে। তবে তার পর থেকে চারটি ম্যাচে জিতেছে। এফসি গোয়া, এসসি ইস্টবেঙ্গল, ওড়িশা এফসি, চেন্নাইন এফসিকে হারিয়েছে এবং জামশেদপুর এফসি-র সঙ্গে সর্বশেষ ম্যাচে ড্র করেছে।

হায়দরাবাদ এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: সুব্রত পাল, চিংলেনসানা সিং, ওডেই ওনাইন্ডিয়া, আকাশ মিশ্র, আশীশ রাই, নিখিল পূজারি, হালিচরণ নারজারি, হিতেশ শর্মা, মহম্মদ ইয়াসির, জোও ভিক্টর, আরিদানে সান্টানা

মুম্বাই সিটি এফসি-র সম্ভাব্য একাদশ: অমরিন্দর সিং, মহম্মদ রাকীপ, মেহতাব সিং, মোর্তাদা ফল, আহমেদ জাহোহ, রাউলিন বর্জেস, হুগো বোমোস, বিগনেশ দক্ষিণমূর্তি, বিপিন সিং, বার্থলোমিউ ওগবেচে, অ্যাডাম লে ফোঁদ্রে।

পরিসংখ্যান: এর আগে দুটি দল ২ বার মুখোমুখি হয়েছে। ১টি ম্যাচে জিতেছে মুম্বাই সিটি। অন্য ম্যাচটি ড্র হয়েছে।