FC Goa vs Bengaluru FC: আইএসএল আজ এফসি গোয়া বনাম বেঙ্গালুরু এফসি, জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
Sunil Chhetri (Photo Credits: IANS)

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2020-21) তৃতীয় ম্যাচে আজ এফসি গোয়ার (FC Goa) মুখোমুখি বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। ফাতোর্দার জওহরলাল নেহরু স্টেডিয়ামে হবে এই ম্যাচ। এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসি উভয়ই গত বছর আইএসএল সেমিফাইনালে হেরে যায় যথাক্রমে চেন্নাইয়েন এফসি এবং এটিকে-র কাছে। এফসি গোয়া হেরেছিল ৬-৫ গোলে, আর বেঙ্গালুরু এফসি ৩-২ গোলে হেরেছিল। এফসি গোয়া গত মরশুমে লিগের সর্বোচ্চ গোল করা দল ছিল। অন্যদিকে বেঙ্গালুরু এফসি-র ছিল সেরা ডিফেন্স।

ভারতের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার সুনীল ছেত্রী বেঙ্গালুরু এফসি-র প্রধান শক্তি। অন্যদিকে আইএসএলে এফসি গোয়ার হয়ে নতুন কোচ জুয়ান ফর্নান্দোর। এবার তিনি নতুন করে দল সাজিয়েছেন। আরও পড়ুন: Mohun Bagan: বাঙালির শিল্ড জয় থেকে এটিকে মোহনবাগান, দীর্ঘ যাত্রাপথে ইতিহাসের সম্ভারে পরিপূর্ণ সবুজ মেরুন দল

এফসি গোয়ার সম্ভাব্য একাদশ: মহম্মদ নওয়াজ, সেরিটন ফার্নান্দেস, ইভান গঞ্জালেজ, জেমস ডোনাচি, সেভিয়ার গামা, এডু বেদিয়া, লেনি রদ্রিগেজ, সেমিনলেন ডাউঞ্জেল, ব্র্যান্ডন ফার্নান্দেস, জর্জি অর্টিজ মেন্ডোজা, ইগর অ্যাঙ্গুলো।

বেঙ্গালুরু এফসির সম্ভাব্য একাদশ: গুরপ্রীত সিং সন্ধু, রাহুল ভেকে, ফ্রাঙ্ক গঞ্জালেজ, জুয়ানান গঞ্জালেজ, আশিক কুরুনিয়ান, এরিক পর্তলু, সুরেশ সিং ওয়াংজাম, উদন্ত সিং, ক্লেটন সিলভা, সুনীল ছেত্রী, ক্রিস্টিয়ান ওপেথ।

পরিসংখ্যান: দুই দল এর আগে ৭ বার মুখোমুখি হয়েছে, এফসি গোয়া জিতেছে ১ বার, ৫ বার জিতেছে বেঙ্গালুরু এফসি। একটি ম্যাচ ড্র হয়েছে।