India vs Oman, Live Streaming of FIFA World Cup Qualifiers 2022: ভারত বনাম ওমান ২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপ এশিয়ান কোয়ালিফায়ার্স ম্যাচ কখন, কোথায় দেখা যাবে?
সুনীল ছেত্রী ও আহমেদ মুবারক (Photo Credits: Instagram/ @udanta_21, @ahmad12kano)

মাস্কাট, ১৯ নভেম্বর: মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় মাস্কাটে ২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপ এশিয়ান কোয়ালিফায়ার্স ম্যাচে মুখোমুখি হবে ভারত (India) আর ওমান (Oman)। ফিফা বিশ্বকাপে (FIFA World Cup) উত্তীৰ্ণ হওয়ার লড়াইয়ে আজ ভারতের জীবনমরণ দিন। নাহলে বিশ্বকাপ খেলার লড়াই থেকে ছিটকে যাবে তারা। এখনও পর্যন্ত একটি ম্যাচেও ব্লু টাইগার্স (The Blue Tigers) জিততে পারেনি। তারা তিনটি ম্যাচ ড্র (Draw) করে এবং একটি ম্যাচ হারে। এর আগের ম্যাচে ওমান দুর্দান্ত দুটি গোল করে। আল মান্ধার আল আলাওয়াইয়ের (Al Mandhar Al Alawi) গোলে জিতে যায় ওমান।

ওমান বাংলাদেশকে (Bangladesh) ৪-১ গোলে হারিয়ে মাঠে নামছে। অন্তত একটা ম্যাচ জেতার জন্য ক্রমশ লড়াই করছে ভারত। কাতারের (Qatar) বিরুদ্ধে ড্র যে ভাবে ভারতীয় ফুটবলকে চাগিয়ে দিয়েছিল তার জের ধরে রাখতে পারেনি। এরপর থেকে ক্রমশ পতনই দেখা যাচ্ছে। ২০২২ ওয়ার্ল্ড কাপ ও ২০২৩ এশিয়ান কাপের যোগ্যতা নির্ণায়ক পর্ব খেলতে বৃহস্পতিবার আফগানিস্তানের (Afghanistan) মুখোমুখি হয়েছিল ভারত। সেখান থেকেও ভারতের ভাগ্যে এসেছিল মাত্র এক পয়েন্ট। যার ফলে ভারত ই-গ্রুপে চার ম্যাচ পরেও জয়হীন থেকে গেছিল।

ওমান এখনো পর্যন্ত ৪ টি ম্যাচ খেলে ১০ পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয় স্থানে আছে। আজকের ম্যাচে খেলছেন না সন্দেশ ঝিঙ্গান, রোলিন বর্গেস এবং অমরজিৎ সিং। অন্যদিকে পারিবারিক সমস্যা থাকায় উপস্থিত থাকছেন না ফুটবলার আনাস আদ্যাথডিকা। এই বিরুদ্ধে টিকে থাকাটা ভারতের কাছে একটা কঠিন পরীক্ষা হয়ে দাঁড়িয়েছে। তবে আশা করা যায় ভারত টিকে থাকার লড়াই চালিয়ে যাবে।

ভারত বনাম ওমান ম্যাচের সময়-

ভারত বনাম ওমান ম্যাচ ১৯ নভেম্বর ভারতীয় সময় রাত সাড়ে ৮ টার সময় শুরু হবে। ম্যাচটি মাস্কাটের (Muscat) আল-সীব স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ভারত বনাম ওমান ম্যাচ ভারতে লাইভ টেলিকাস্ট কোথায় দেখা যাবে-

ভারত বনাম ওমান ফুটবল ম্যাচটি ষ্টার স্পোর্টস টেলিভিশন চ্যানেলে দেখানো হবে। আপনারা ষ্টার স্পোর্টস ১/ ১ এইচডি/ ২/ ২ এইচডি/ ১ হিন্দি/ ১ এইচডি হিন্দি/ ১ তামিল/ ১ কান্নাড়া টিভি চ্যানেলে ম্যাচটি দেখতে পাবেন।

ভারত বনাম ওমান ম্যাচ ভারতে কোথায় লাইভ স্ট্রিমিং অনলাইনে দেখা যাবে-

২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপ এশিয়ান কোয়ালিফায়ার্স ভারত বনাম ওমান ম্যাচটি হটস্টার এবং জিও টিভিতে সরাসরি স্ট্রিমিং দেখা যাবে।