India vs Nepal, SAFF Championship 2021 Final Live Streaming: সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত বনাম নেপাল, কোথায়, কখন, কী ভাবে দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Indian Football Team (Photo Credits; Indian Football Team/Twitter)

আজ সাফ চ্যাম্পিয়নশিপের (SAFF Championship 2021) ফাইনালে নেপালের মুখোমুখি হবে ভারত (India vs Nepal)। উত্তেজনাপূর্ণ ম্যাচটি মালদ্বীপের মালেতে জাতীয় ফুটবল স্টেডিয়ামে হবে। দুটি হতাশাজনক ড্রয়ের পর, ব্লু টাইগাররা চ্যাম্পিয়নশিপে ঘুরে দাঁড়ায় নেপালের বিরুদ্ধে এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মালদ্বীপের বিপক্ষে জিতে। নেপালের বিরুদ্ধে সুনীল ছেত্রী শেষ মুহূর্তে গোল দিয়ে ভারতের মান বাঁচিয়ে ছিলেন। তারপর মালদ্বীপের বিরুদ্ধে একাই বলতে গেলে ডুবন্ত দলকে টেনে তোলেন সুনীল। তাই তাঁর ভরসায় ট্রফি জয়ের স্বপ্ন দেখছেন ইগর স্টিমাচ। নতুন মাইলস্টোন ছোঁয়ার হাতছানি রয়েছে ভারত অধিনায়ের সামনে। সাফ কাপে গত ম্যাচে ভারতের জার্সিতে ৭৯ তম গোল করে পেলেকে টপকে গিয়েছেন তিনি। ফাইনালে একটি গোল করলেই ছুঁয়ে ফেলবেন লিওনেল মেসিকে।

অন্যদিকে, সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠা নেপালের জন্য নতুন অভিজ্ঞতা। হিমালয়ের দেশটি তাদের প্রথম সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে যাওয়ার জন্য বাংলাদেশের সঙ্গে ড্র করেছে, তবে মালদ্বীপকে হারিয়েছে। তাই নেপালিরা তাদের পারফরম্যান্স উন্নত করতে এবং মর্যাদাপূর্ণ আঞ্চলিক টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ জেতার লক্ষ্য রাখবে।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল ভারত বনাম নেপাল ম্যাচ কোথায় হবে?

উত্তেজনাপূর্ণ ম্যাচটি মালদ্বীপের মালেতে জাতীয় ফুটবল স্টেডিয়ামে হবে।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল ভারত বনাম নেপাল ম্যাচ কখন শুরু হবে?

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল ভারত বনাম নেপাল ম্যাচ ১৬ অক্টোবর, শনিবার হবে। ম্যাচ শুরু ভারতীয় সময় রাত সাড়ে ৮টায়।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল কোন চ্যানেলে সরাসরি দেখা যাবে? 

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল ভারত বনাম নেপাল ম্যাচ ইউরোস্পোর্ট এবং ইউরোসপোর্ট এইচডি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

অনলাইন স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

ভারত বনাম নেপাল ম্যাচের লাইভ স্ট্রিমিং ডিসকভারি + অ্যাপে পাওয়া যাবে।