I-League: আই লিগের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত শনিবার, জানাল AIFF
(Photo Credits : Twitter / Hero I-League)

নতুন দিল্লি, ১৬ এপ্রিল: আই লিগের (I-League) ভবিষ্যত নিয়ে শনিবার সিদ্ধান্ত নেবে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (All India Football Federation)। করোনাভাইরাসের (COVID-19 pandemic) কারণে ২৮ ম্যাচ বাকি থাকতেই আই-লিগ স্থগিত করা হয়েছিল। এরই মধ্যে মোহনবাগান তাদের দ্বিতীয় খেতাব জিতে নিয়েছে। এআইএফএফ-র এক কর্তা নাম প্রকাশ না করার শর্তে পিটিআইকে বলেছেন, "আমাদের কাছে আই-লিগ পরিচালনা করার সময় নেই। এটি বাতিল হওয়া এখন নিশ্চিত। ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বৈঠক হবে।"

মোহনবাগান আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। বৈঠকে বাকি বিষয়গুলি ঠিক করা হবে। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ক্লাব এবং কোন দল দ্বিতীয় ডিভিশনে নেমে যাবে। এগুলিও ঠিক হবে। আরও পড়ুন: ICC Women’s Cricket World Cup 2021: ২০২১ সালের বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করল ভারতের মহিলা ক্রিকেট দল

রানার্স আপের জন্য তিন দল রয়েছে লড়াইয়ে। ইস্টবেঙ্গল ও মিনার্ভা পঞ্জাবের ১৬ ম্যাচে ১৩ পয়েন্ট করে রয়েছে। ১৫ ম্যাচে ২২ পয়েন্টে রয়েছে রিয়েল কাশ্মীর। বাকি ম্যাচ বাতিল হয়ে গেলে এআইএফএফ-এর মিটিংয়ে পুরস্কার মূল্য দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দলগুলির মধ্যে ভাগ করে দিতে হবে।