I-League 2020-21 Fixtures: প্রকাশিত হল ২০২০-২১ মরশুমের আই লিগের সময়সূচি; জেনে নিন প্রথম ম্যাচে নামছে কারা
আই লিগ (Photo: Wikimedia Commons)

নতুন দিল্লি, ৮ ডিসেম্বর: ২০২০-২১ মরশুমের আই লিগের (I-League 2019-20) সূচি প্রকাশ হল। ৯ জানুয়ারি ২০২১, শনিবার শুরু হবে প্রথম ম্যাচ। সুদেবা দিল্লি এফসি (Sudeva Delhi FC) বনাম মহামেডান এসসি  (Mohammedan FC)ম্যাচ দিয়ে শুরু হবে আই লিগের। বিবেকানন্দ যুবভারতী স্টেডিয়াম, কলকাতায় প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। তিনটি জায়গায় এবারের ম্যাচ হবে-বিবেকানন্দ যুবভারতী স্টেডিয়াম, কল্যাণী মিউনিসিপাল স্টেডিয়াম ও কিশোর ভারতী ক্রীড়াঙ্গন।

আই লিগের উদ্বোধনী ম্যাচটি দুপুর ২টোয় সুদেবা দিল্লি এফসি এবং মহামেডান এফসি-র প্রতিপক্ষে নামবে, আর পরের ম্যাচটি বিকেল ৪টেয় রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসি বনাম আইজল এফসি অনুষ্ঠিত হবে এবং সন্ধ্যা ৭ টায় গোকুলাম কেরল এফসি বনাম চেন্নাই সিটি এফস্যার। এই দুটি খেলাই অনুষ্ঠিত হবে কল্যাণী পৌর স্টেডিয়ামে। আরও পড়ুন, কোথায়, কখন দেখবেন এফসি গোয়া বনাম কেরালা ব্লাস্টার্স এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার

প্রথম দশ রাউন্ডের ফিক্সচারগুলি প্রকাশিত হয়েছে। পরবর্তী পর্যায়ের ম্যাচগুলির সময়সূচি পরে জানানো হবে। ম্যাচটি ১স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হবে এবং সোশ্যাল মিডিয়া / ওটিটিতে সরাসরি সম্প্রচারিত হবে।

করোনা মহামারীর কারণে আই-লিগটি এই মরসুমে কলকাতা এবং কল্যাণীতে খেলা হবে। স্থানীয় দলের আয়োজক কমিটির রেফারি এবং অন্যান্য কর্মকর্তাসহ সমস্ত দলের খেলোয়াড় এবং আধিকারিকরা বায়ো-বাবলের নিরাপত্তার মধ্যে থেকে কাজ করবে।