Barcelona Vs Ibiza Live Streaming Online In India: কোপা দেল  রে ২০১৯-২০২০ ফুটবল ম্যাচে মুখোমুখি বার্সেলোনা ইবিজা, কোথায় দেখবেন লাইফ স্ট্রিমিং?
বার্সেলোনা(Photo Credits: Getty Images)

Barcelona vs Ibiza Live Streaming:  কোপা দেল রের শেষ ৩২ রাউন্ডের ম্যাচ খেলতে বার্সেলোনা দল এখন স্পেনের ইবিজায়। ইউডি ইবিজার মুখোমুখি হবে তারা। কিন্তু ম্যাচটিতে খেলছেন না কাতালান ক্লাবটির তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। বার্সার এই স্কোয়াডে রয়েছেন মার্ক-আন্দ্রে টের স্টেগেন, নেতো, নেলসন সেমেদো, ক্লিমেন্ট লংলে, জর্দি আলবা, সের্জি রবার্তো, স্যামুয়েল উমতিতি, জুনিয়র ফিরপো, চুমি, ইভান রাকিতিচ, আর্থার, ফ্রেঙ্কি ডি ইং, আর্তুরো ভিদাল, রিকি পুইগ, আঁতোয়া গ্রিজম্যান, কার্লেস পেরেস, আবেল রুইজ ও আনসু ফাতি। বার্সেলোনার এই ম্যাচে মেসিকে বিশ্রাম দেওয়া হয়েছে। সের্জিও বুসকেতস ও জেরার্দ পিকেও খেলছেন না ইবিজার বিপক্ষে। তারাও বিশ্রামে থাকবেন।

তবে চোট কাটিয়ে মাঠে ফেরার পর ডিসেম্বরে ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচটি ছাড়া সবগুলো ম্যাচেই ছিলেন মেসি। বরাবরের মতো এবারের মরশুমে দারুণ ছন্দে আর্জেন্টিনার অধিনায়ক। সব ধরনের প্রতিযোগিতায় ২১ ম্যাচে করেছেন ১৭ গোল! রবিবার গ্রানাদার বিপক্ষে বার্সেলোনার জয়ে একমাত্র গোলটি করেন মেসি! এদিকে আজকের ম্যাচে মেসি-সহ বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ায় বার্সেলোনার ‘বি’ দলের খেলোয়াড়দের নিয়েই সেজেছে একাদশ। এই পরিকল্পনার নেপথ্যে রয়েছেন কোচ কোচ কিকে সেতিয়েন। আরওপড়ুন-Chelsea vs Arsenal, Premier League 2019–20 Free Live Streaming: প্রেমিয়র লীগে আজ মুখোমুখি চেলসি বনাম আর্সেনাল, এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন এই ম্যাচের লাইভ সম্প্রচার

কখন দেখা যাবে বার্সেলোনা বনাম ইবিজার ম্যাচ?

ভারতীয় সময় বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ ইস্টাডিও মিউনিসিপ্যাল দে ক্যান মিসিসে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও ইবিজা।

 

কোপা দেল রে- ২০১৯-২০২০ বার্সেলোনা বনাম ইবিজার ফুটবল ম্যাচ টিভিতে কখন দেখা যাবে?

ভারতীয় টিভি চ্যানলের সঙ্গে বার্সেলোনা বনাম ইবিজার ফুটবল ম্যাচের কোনও চুক্তি হয়নি। তাই ভারতীয় দর্শকরা প্রিয় ফুটবল তারকাদের খেলা টিভিতে দেখতে পাবেন না। তবে কি আনলাইনে দেখা যাবে, তা জানতে চোখ রাখুন।

 

কোপা দেল রে-র বার্সেলোনা বনাম ইবিজার ফুটবল ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যবে?

কোপা দেল রে- ২০১৯-২০২০-র এই ফুটবল ম্যাচের কোনও ফ্রি লাইভ স্ট্রিমিং ভারতে বসে দেখা যাবে না। ভারতীয় ফুটবল ভক্তরা কোপা দেল রে-র অফিসিয়াল ফেসবুক পেজে এই ম্যাচের খবরাখবর পেতে পারেন।