Football: খেলোয়াড়দের বকেয়া বেতন দুই কিস্তিতে মিটিয়ে দেওয়ার কথা জানাল মোহনবাগান
আই-লিগ জয় মোহনবাগানের (Picture Crdits: Twitter)

কলকাতা, ১২ জুন: খেলোয়াড়দের বকেয়া বেতন দুই কিস্তিতে পরিশোধের প্রতিশ্রুতি দিল আই-লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান (Mohun Bagan)। প্রথম কিস্তি দেওয়া হবে ৩০ জুন এবং দ্বিতীয়টি ২০ জুলাই বা তার আগে দেওয়া হবে। খেলোয়াড়দের কাছে পাঠানো একটি চিঠিতে ক্লাব আশ্বাস দিয়েছে যে ২০১৯-২০২০ মরশুমে আই-লিগ শিরোপা জয়ের জন্য যে বোনাসের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, সেটাও দিয়ে দেওয়া হবে।

ক্লাবের সিনিয়র কর্তা দেবাশিস দত্ত (Debashish Dutta) এবং সৃঞ্জয় বসুর (Srinjoy Bose) স্বাক্ষরিত ওই চিঠিতে লেখা ছিল, “আমাদের প্রতিশ্রুতি অনুসারে আমরা অদূর ভবিষ্যতে খেলোয়াড়দের সমস্ত বকেয়া পরিশোধ করব। আমরা ২০২০ সালের ৩০ জুনের মধ্যে বকেয়া বেতনের ৫০ শতাংশ এবং ২০ জুলাই বা তারও আগে বাকি ৫০ শতাংশ দেওয়ার প্রস্তাব দিচ্ছি।" চিঠিতে লেখা “আমরা অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের পুরস্কার এবং ভর্তুকি পাওয়ার প্রক্রিয়া শুরু করব। আমরা নিয়মিত ভিত্তিতে এআইএফএফ-র সঙ্গে যোগাযোগ রাখছি। আমনদের ধৈর্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি এবং আবারও আই লিগ জয়ের জন্য অভিনন্দন।” আরও পড়ুন: India's Tour of Zimbabwe Cancelled: করোনার কারণে বাতিল হয়ে গেল ভারতীয় ক্রিকেট দলের জিম্বাবুয়ে সফর

গত মাসেই মোহনবাগানের খেলোয়াড়রা তাদের বেতন পরিশোধ না করার বিষয়ে কর্তাদের কাছে চিঠি দিয়েছিল। গত তিন মাস ধরে ভারতীয় খেলোয়াড়রা বেতন পাচ্ছেন না, বিদেশি খেলোয়াড়রা গত মাসে বেতন পাননি। খেলোয়াড়রা ক্লাবকে জানিয়েছিল যে তাদের যদি কোনও আশ্বাস না দেওয়া হয় তবে তারা এআইএফএফ-র কাছে যাবেন।