Cristiano Ronaldo Tests Negative for Coronavirus: করোনাভাইরাস মুক্ত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
Cristiano Ronaldo (Photo Credits: Getty Images)

করোনাভাইরাস (Coronavirus) মুক্ত হলেন ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছে জুভেন্টাস (Juventus) ক্লাব। আক্রান্ত হওয়ার ১৯ দিন পর তিনি সুস্থ হলেন। ক্লাবের তরফে জানানো হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে আর হোম আইসোলেশনে থাকতে হবে না। ১৩ অক্টোবর করোনাভাইরাস ইতিবাচক পরীক্ষা করেছিলেন পর্তুগালের এই ফরোয়ার্ড। উয়েফা নেশনস লিগ খেলতে যাচ্ছিলেন তিনি। এরপরই তাঁকে একটি মেডিকেল ফ্লাইটে করে ফিরিয়ে আনা হয়। নেশনস লিগে রাশিয়ার বিপক্ষে একটি খেলায় এবং জুভেন্টাসের হয়ে ৪ ম্যাচ মিস করেছেন রোনাল্ডো। সুপারস্টারের অনুপস্থিতিতে জুভেন্টাস তাদের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বার্সেলোনার কাছে হেরে যায়। লিওনেল মেসিরা ২-০ গোলে জিতে নেয় ম্যাচ।

শুক্রবার জুভেন্টাসের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, "ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ১৯ দিন পরে সেরে উঠেছেন এবং তাঁকে আর বাড়িতে হোম আইসোলেশনে থাকতে হবে না।" আরও পড়ুন: ISL 2020-21 Schedule: প্রকাশিত আইএসএল-র সূচি, প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি এটিকে-মোহনবাগান

রবিবার জুভেন্টাস তাদের পরবর্তী ম্যাচে স্পেজিয়ার বিপক্ষে খেলবে এবং আন্দ্রে পিরলোর দল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সরাসরি খেলাবে কি না তা এখনও দেখার বিষয়।