ISL 2019: আজ হতে চলা চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচের লাইভ স্ট্রিমিং এবং টিভিতে সরাসরি সম্প্রচার নিয়ে বিস্তারিত জানুন
আজ আইএসএলে বড় ম্যাচ। (Photo Credits: IANS)

ISL 2019 Live Streaming and Live telecast details: আইএসএলে আজ, রবিবার দিওয়ালি ধামাকা। সুপার সানডে-তে মুখোমুখি চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC) বনাম মুম্বই সিটি এফসি (Mumbai City FC) । চেন্নাইয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে আয়োজিত হবে এই দলের গুরুত্বপূর্ণ ম্যাচ। দুটি দলেরই এটি দ্বিতীয় ম্য়াচ। আজ, ভারতীয় সময় সন্ধ্য়া ৭.৩০টা থেকে এই ম্যাচ সরাসরি১ অনলাইনে ও টিভিতে দেখানো হবে। আসুন জেনে নেওয়া যাক অনলাইন স্ট্রিমিং ও টিভিতে (Live telecast details) কীভাবে দেখবেন এই ম্যাচ। দুটি দলেই এমন কিছু ফুটবলার আছেন যাদের জন্য এই ম্যাচ জমে যাওয়ার যাবতীয় রসদ থাকছে।

ম্যাচটা দেখতে বসার আগে জেনে নেওয়া যাক, দুটি দল কোন জায়গায় দাঁড়িয়ে। চলতি আইএসএলে চেন্নাইয়িন এফসি আজ তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে। প্রথম ম্যাচে চেন্নাইয়িন হারে এফসি গোয়ার বিরুদ্ধে। ২০১৭-১৮ আইএসএলের চ্যাম্পিয়ন চেন্নাইয়ন এফসি গতবার গ্রুপ পর্যায়ে বেশ ভাল খেলে। প্রথম ম্যাচে গোয়ার বিরুদ্ধে ছন্দ খুঁজে পাইনি চেন্নাই। অন্যদিকে, মুম্বই সিটি এফসি ১-০ গোলে হারিয়েছিল কেরালা ব্লাস্টার্সকে।

ঘরের মাঠে আজ চলতি ISL-এর প্রথম জয়টা পেতে মরিয়া চেন্নাই। অন্যদিকে, মুম্বই সিটি এফসি চাইছে জয়ের ধারা অব্যাহত রাখতে।  আরও পড়ুন- কালীপুজো উপলক্ষে আপনার পরিজন-বন্ধুদের পাঠিয়ে দিন এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers এবং SMS শুভেচ্ছাগুলি

চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ কখন শুরু হবে (তারিখ, সময়, ও কোথায় হবে)

আজ, ২৭ অক্টোবর চেন্নাইয়ে আয়োজিত হবে এই ম্য়াচ। ভারতীয় সময় সন্ধ্য়া ৭.৩০টা থেকে গুয়াহাটির ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে শুরু হবে চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ।

কোথায়, কীভাবে সরাসরি দেখা যাবে চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ ?

আইএসএলের সরকারি সম্প্রচারক সংস্থা স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্য়ানেলে দেখানো হবে এই ম্য়াচ। স্টার স্পোর্টস নেটওয়ার্কের যেসব চ্যানেলে এই ম্যাচ দেখানো হবে সেগুলি হল- স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস১ এইচডি. স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস টু এইচি ডি চ্য়ানেলে। পাশাপাশি বাংলা, হিন্দি সহ স্টার স্পোর্টসের নানা আঞ্চলিক ভাষার চ্য়ানেলেও সরাসরি দেখানো হবে এই ম্যাচ।

আজ চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ কোথায় কীভাবে অনলাইনে সরাসরি দেখতে পাবেন?

চেন্নাইয়িন এফসি বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ সরাসরি অনলাইনে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে যেখান থেকে খুশি দেখতে পাবেন। স্টার স্পোর্টস নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম 'হটস্টার'-এর মাধ্যমে সরাসরি দেখতে পাবেন এই ম্যাচ। জিও টিভি এবং এয়ারটেল টিভির মাধ্যমেও সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। দুটি দলেই একাধিক ভাল ফুটবলার আছেন, ম্য়াচ জমে যাওয়ার সব রসদ রয়েছে।