ISL 2023-24 Live Streaming: বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪, সরাসরি দেখবেন যেখানে
Mohun Bagan Super Giant (Photo Credit: @mohunbagansg/ X)

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2023-24) ২০২৩-২৪ মরসুমের লিগ শেষের পথে। বর্তমানে ডিফেন্ডিং লিগ উইনার্স শিল্ড চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) সঙ্গে আইএসএল শিল্ডের দৌড়ে রয়েছে। আজ ১১ এপ্রিল বৃহস্পতিবার বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচ খেলবে তারা। মোহনবাগান সুপার জায়ান্টের কাছে জয়ের গুরুত্ব রয়েছে, এক ম্যাচ হাতে থাকলেও টেবিল টপার মুম্বই সিটি এফসির থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে তারা। বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয় না পেলে মুম্বই সিটি এফসি শিল্ড উঁচিয়ে ধরবে। অন্যদিকে, বেঙ্গালুরু এফসি ২১ ম্যাচ থেকে ২২ পয়েন্ট সংগ্রহ করেছে এবং আজকের ম্যাচে জয় নিছক সান্ত্বনা ছাড়া আর কিছুই না। যাই হোক না কেন, মরসুমের শেষ ম্যাচে ঘরের মাঠের সমর্থকদের সামনে দারুণ পারফরম্যান্স দেখাতে বদ্ধপরিকর হবে ছেত্রীর দল। ISL 2023-24 Play-Offs & Final Schedule: ঘোষিত আইএসএল ২০২৩-২৪ ফাইনাল ও প্লে অফের সূচি, ৪ মে ফাইনাল

কবে, কোথায় আয়োজিত হবে বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ?

১১ এপ্রিল বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে (Sree Kanteerava Stadium, Bengaluru) আয়োজিত হবে বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্টের ম্যাচ।

কখন থেকে শুরু হবে বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ?

বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি টিভিতে বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, আইএসএল ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।