Bengaluru FC vs Jamshedpur, ISL 2019–20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন ইন্ডিয়ান সুপার লীগের সরাসরি সম্প্রচার
Bengaluru FC players. (Photo Credits: Getty Images)

Indian Super League-ইন্ডিয়ান সুপার লীগে আজ বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)-র হচ্ছে মুখোমুখি জামশেদপুর এফসি (Jamshedpur FC)। বেঙ্গালুরুর শ্রী ক্রান্তিবীর স্টেডিয়ামে সন্ধে সাড়ে ৭টা থেকে শুরু হবে খেলা। এর আগে ম্যাচে ২-১ গোলে এফসি গোয়াকে হারিয়েছে বেঙ্গালুরু। যদিও পর পর ম্যাচ জেতার ধারাবাহিকতা নেই তাদের। কারণ তারা সাধারণত কোনও জয়ের পরের একটি ম্যাচ হেরে যায়। যদিও এই ম্যাচে অন্য কিছু ঘটবে বলেই আশাবাদী ফুটবল অনুরাগীরা। ভক্তরা এই ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

অন্যদিকে জামশেদপুর গত ৫টি ম্যাচে জয়ের মুখ দেখেনি। ১১ ম্যাচ খেলে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলে তিন নম্বরে রয়েছে বেঙ্গালুরু এফসি। অন্যদিকে ১১ ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে তালিকায় ৬ নম্বরে রয়েছে জামশেদপুর। আরও পড়ুন: Rashid Khan Hat-Trick Video: বিগ ব্যাশ লীগে হ্যাটট্রিক করলেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ কবে?

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচটি ৯ জানুয়ারি, বৃহস্পতিবার

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ কোথায় হবে?

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচটি বেঙ্গালুরুর শ্রী ক্রান্তিবীর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ কখন শুরু হবে?

ম্যাচটি ভারতীয় সময় সন্ধে ৭.৩০টা থেকে শুরু।

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

আইএসএলের সরকারি সম্প্রচারক সংস্থা স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্য়ানেলে দেখানো হবে এই ম্য়াচ। স্টার স্পোর্টস নেটওয়ার্কের যেসব চ্যানেলে এই ম্যাচ দেখানো হবে সেগুলি হল- স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস১ এইচডি. স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস টু এইচি ডি চ্য়ানেলে। পাশাপাশি বাংলা, হিন্দি সহ স্টার স্পোর্টসের নানা আঞ্চলিক ভাষার চ্য়ানেলেও সরাসরি দেখানো হবে এই ম্যাচ।

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ অনলাইনে কোথায় দেখা যাবে?

বেঙ্গালুরু এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ সরাসরি অনলাইনে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে যেখান থেকে খুশি দেখতে পাবেন। স্টার স্পোর্টস নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম 'হটস্টার'-এর মাধ্যমে সরাসরি দেখতে পাবেন এই ম্যাচ। জিও টিভি এবং এয়ারটেল টিভির মাধ্যমেও সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন।