ATK-Mohunbagan Primary Jersey: আইএসএলের জন্য নতুন জার্সির উন্মোচন করল এটিকে–মোহনবাগান
নতুন জার্সির উন্মোচন করল এটিকে–মোহনবাগান (Photo: Twitter)

এটিকে-মোহনবাগানের (ATK-Mohunbagan) হোম জার্সির (Primary Jersey) উন্মোচন করা হল আজ। মোহনবাগান প্রেমীদের আবেগের কথা মাথায় রেখে জার্সিতে রাখা হয়েছে আইকনিক সবুজ ও মেরুন রং। ক্লাবের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, জার্সিতে দলের লোগোর নীচে কেবল ‘Champions’ ‌শব্দটিই লেখা থাকবে। ক্লাব বিবৃতিতে বলেছে, "আমাদের ক্লাবের হোম এবং অ্যাওয়ে কিটগুলি মোহনবাগানের দুর্দান্ত ইতিহাসের ধারাবাহিকতা বয়ে নিয়ে চলবে। গৌরবময় ক্লাবটির প্রতিশব্দ হিসাবে রংগুলি, কিটগুলি আমাদের উৎসাহী মেরিনারদের সমৃদ্ধ ফুটবলের ভবিষ্যত এবংঐতিহ্যের উদযাপন।"

বিবৃতিতে বলা হয়েছে, "কিটের নকশা উজ্জ্বল ভবিষ্যতের জন্য একত্রিত হওয়া লেগেসির একটি প্রতিচ্ছবি। আমরা আশা করি যে বিশ্বজুড়ে মেরিনারদের জন্য একই মনোভাব এবং একতাকে বাড়িয়ে তুলতে পারব।"  আরও পড়ুন: Ravi Shastri Misses To Congratulate Sourav Ganguly: IPL 2020-র সফলতায় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গলুকে শুভেচ্ছা জানালেন না রবি শাস্ত্রী

দলের প্রধান মালিক সঞ্জীব গোয়েঙ্কা বলেন, "মোহনবাগানে কয়েক দশক ধরে বহু কিংবদন্তি অবদান রেখেছেন। আমি তাঁদের প্রণাম জানাচ্ছি। এই নতুন যাত্রায় তাঁদের আশীর্বাদ চাইছি। মোহনবাগান শৈশব থেকেই আমার হৃদয়ের সান্নিধ্যে রয়েছে। আমি সবুজ এবং মেরুন শিবিরের সেরা খেলার সাক্ষী। আমরা উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধা রেখেছি এবং একই জার্সি ধরে রেখেছি যা প্রজন্মের পর প্রজন্ম তারা গ্রহণ করেছে, আদর করেছে এবং ভালোবাসে। আমার স্বপ্ন এটিকে মোহনবাগানকে একটি বিশ্বমানের দল হিসাবে প্রতিষ্ঠিত করার।"