Ravi Shastri Misses To Congratulate Sourav Ganguly: IPL 2020-র সফলতায় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গলুকে শুভেচ্ছা জানালেন না রবি শাস্ত্রী
Ravi Shastri and Sourav Ganguly (Photo Credits: Facebook)

করোনা-আবহেই শেষ হল আইপিএল ২০২০ (IPL 2020)। দুবাইয়ে (Dubai) আইপিএলের এই কর্মকাণ্ড দেখভালের কাণ্ডারি ছিলেন এবার ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (BCCI President Sourav Ganguly)। আইপিএলের খুঁটিনাটি বিষয় ছিল তাঁরই তত্ত্বাবধানে। অথচ তাঁকেই ধন্যবাদ জানাতে ভুলে গেলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। আইপিএলের সঙ্গে জড়িত সকলকে টুইটারে শুভেচ্ছা জানান তিনি। শুধু বাদ পড়ল কেন তাহলে সৌরভ গাঙ্গুলির নাম। সেই নিয়েই বিতর্ক শুরু টুইটারে।

বিশ্বজুড়ে চলা মহামারীর মধ্যে সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত আইপিএল ২০২০ সাফল্য পেয়েছে নি:সন্দেহে। আর এই পুরো সাফল্য অবশ্যই বিসিসিআই অর্থাৎ ইন্ডিয়ান ক্রিকেট বোর্ডের। আইপিএল শেষে টুইটারে বিসিসিআই-র সঙ্গে যুক্ত সকলকেই ধন্যবাদ জানান রবি শাস্ত্রী। ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল, বোর্ডের অন্তর্বর্তীকালীন সিইও হেমাঙ্গ আমিন; এমনকী আইপিএলের সঙ্গে যুক্ত স্পেশাল মেডিকেল টিমের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্টের নামই সন্তর্পণে এড়িয়ে গেলেন রবি শাস্ত্রী।

সৌরভের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কটা একেবারেই সুখকর নয়। একটি সাক্ষাৎকারকে ঘিরে বিতর্কের সূত্রপাত। পরিস্থিতি এতটাই কঠিন হয়ে দাঁড়ায় যে প্রকাশ্যেও ভারতীয় ক্রিকেটের এই দুই মহাতারকাকে লড়তে দেখা গেছে একাধিকবার। এরপর থেকেই দু'জন দু'জনের দিকে তাকানো পর্যন্ত বন্ধ। এমনটাই শোনা যায় ক্রিকেট মহলে কান পাতলে। টুইটারেও এই বিষয়টি নিয়ে বেশ ঝড় ওঠে।

রবি শাস্ত্রীর টুইট-

টুইটারে বিতর্ক-