ATK Mohun Bagan vs Kerala Blasters FC, ISL 2021–22 Live Streaming: আইএসএলে আজ এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
এটিকে মোহনবাগান (Photo Credits: Instagram)

আজ শুক্রবার আইএসএলে-র (ISL 2021-22) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টার্স (ATK Mohun Bagan vs Kerala Blasters)। গোয়ার ফর্তোদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। গতবার অল্পের জন্য খেতাব হাতছাড়া হয়েছিল এটিকে মোহনবাগানের। ফাইনালে মুম্বই সিটি এফসি-র কাছে ০-২ গোলে তারা হেরে যায়। শেষ মুহূর্তের গোলে ম্যাচ বার করে নেয় মুম্বই দল।

এই মরসুমে এটিকে কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস রেখে দিয়েছেন চার বিদেশিকে। ফিজিয়ান ফরোয়ার্ড রয় কৃষ্ণা, অস্ট্রেলিয়ান ডেভিড উইলিয়ামস, স্প্যানিশ ডিফেন্ডার তিরি ও আইরিশ মিডফিল্ডার কার্ল ম্যাকহিউ। এদের সঙ্গে যোগ দিয়েছেন ফিনল্যান্ডের ইউরো দলের সদস্য ইওনি কাউকো এবং গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি থেকে নিয়ে আসা ফরাসি তারকা হুগো বুমৌসকে।

অন্যদিকে, এবার কাচ পরিবর্তন হয়েছে কেরালার। কিবু ভিকুনাকে সরিয়ে কোচ হয়েছেন সার্বিয়ার ইভান ভুকোমানোভিচ। দলে এসেছেন একাধিক নতুন ফুটবলারও। নিয়ে আসা হয়েছে উরুগুয়ের আদ্রিয়ান লুনাকে। তিনি স্পেন, মেক্সিকোর ক্লাব ফুটবলেও খেলে এসেছেন। চেন্নাইন এফসি থেকে সেন্ট্রাল ডিফেন্ডার এনেস সিপোভিচকে নিয়ে এসেছে কেরালা ব্লাস্টার্স।

এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ কবে?

এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ ১৯ নভেম্বর অর্থাৎ শুক্রবার অনুষ্ঠিত হবে।

কোথায় অনুষ্ঠিত হবে এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ?

গোয়ার ফর্তোদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচ?

ম্যাচ শুরু হবে কখন?

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচ?

কোন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচ?

স্টার স্পোর্টস, স্টার স্পোর্টস সিলেক্ট চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ। বাংলায় সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ বাংলা ও জলসা মুভিজে।

ম্যাচের লাইভ অনলাইন স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar VIP ও JioTV-তে