Arsenal vs Chelsea, Premier League 2019–20 Free Live Streaming: ইংলিশ প্রেমিয়র লীগে আজ আর্সেনাল বনাম চেলসি, এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন এই ম্যাচের সম্প্রচার
আর্সেনাল (Photo Credits: Getty Images)

Arsenal vs Chelsea-ইংলিশ প্রেমিয়র লীগে (Premier League 2019–20) আজ ১৭৯ তম লন্ডন ডার্বিতে মুখোমুখি দুই জায়ান্ট আর্সেনাল (Arsenal) আর চেলসি (Chelsea)। এ ম্যাচ জিতে মর্যাদার লড়াইয়ে এগিয়ে যেতে চায় দু'দলই। এমিরেটস স্টেডিয়ামে (Emirates Stadium) ম্যাচটি ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায় শুরু হবে। চেলসি - আর্সেনাল ম্যাচ মানেই যেন টানটান উত্তেজনা আর রোমাঞ্চ। এবার এমিরেটসে হচ্ছে লন্ডন ডার্বির ১৭৯তম ম্যাচ। কার্যত দু'দলের-ই শেষ হয়ে গেছে শিরোপার স্বপ্ন। তবে আছে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার লড়াই। খেলোয়াড়ের পর কোচ হিসেবে লন্ডন ডার্বিতে এ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে গানার বস মিকেল আর্টেটার। ছন্দহীন আর্সেনালকে ছন্দে ফেরানোই যার মূল লক্ষ্য। তবে ইনজুরির লম্বা মিছিল ভাবাচ্ছে আর্টেটাকে। পাচ্ছেন না হোল্ডিং-কোলাসিনাচ'কে। অনিশ্চিত সেবায়োস, বেলেরিন, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। সেক্ষেত্রে লাকাজেত-অবামেয়াং-ওজিলেই ভরসা রাখতে হচ্ছে তাঁকে।

অন্যদিকে ল্যাম্পার্ড দায়িত্ব নেয়ার পর চেলসি যেন এই রোদ এই বৃষ্টি। লিগে টটেনহ্যামকে হারানোর ঠিক পরের ম্যাচেই তারা পথ হারিয়েছে সাউদাম্পটনের বিপক্ষে।তরুণ আব্রাহামের ফর্ম যেমন স্বস্তি দিচ্ছে ব্লু সমর্থকদের বিপরীতে অস্বস্তি জিরুদের ইনজুরি। তাইতো ৪-৩-৩ ফর্মেশনে খেলানো হতে পারে দলকে। আরও পড়ুন: Humpy Koneru: ওয়ার্ল্ড র‌্যাপিড চেস চ্যাম্পিয়নশিপে খেতাব জিতলেন ভারতের হাম্পি কোনেরু

ম্যাচের সময় কখন জানেন? কোন মাঠে হবে ম্যাচ?

আর্সেনাল বনাম চেলসি ম্যাচটি এমিরেটস স্টেডিয়ামে ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ম্যাচটি ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায় শুরু হওয়ার কথা রয়েছে।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে স্টার স্পোর্টস ইংলিশ প্রেমিয়র লীগের অফিশিয়াল ব্রডকাস্টার। তারাই আর্সেনাল বনাম চেলসি ম্যাচটি সম্প্রচার করবে। এই ম্যাচ স্টার স্পোর্টস সিলেক্ট ১ এবং স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি ১ চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

আর্সেনাল বনাম চেলসি ম্যাচ হটস্টার সরাসরি সম্প্রচার করবে। কারণ তারা প্রেমিয়র লীগের অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার। এছাড়া আমাজন প্রাইম ভিডিওতে সাবস্ক্রাইব করে ম্যাচটি দেখতে পাবেন।এদিকে, এই ম্যাচের যাবতীয় আপডেটের জন্য ফুটবল প্রেমীরা LatestLY.com-এ চোখ রাখতে পারেন।