Dustin Johnson Tests Positive for COVID-19: করোনা আক্রান্ত বিশ্বের এক নম্বর গল্প খেলোয়াড় ডাস্টিন জনসন
ডাস্টিন জনসন (Photo Credits: @GOLF_com/Twitter)

করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বের এক নম্বর গল্ফ (Golf) খেলোয়াড় ডাস্টিন জনসন (Dustin Johnson)। পিজিএ ট্যুর মঙ্গলবার এক বিবৃতিতে এই খবর জানিয়েছে। রিপোর্ট পজিটিভ আসার পর সিজে কাপ থেকে নাম তুলে নিয়েছেন ডাস্টিন। ৩৬ বছর বয়সী এই অ্যামেরিকান সর্বশেষ সেপ্টেম্বরে ইউএস ওপেনে অংশ নিয়েছিলেন। সম্প্রতি তাঁর করোনায় উপসর্গ দেখা যায়। এরপর তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানা হয়। গতকাল রিপোর্ট পজিটিভ আসে। কোয়ারান্টিনে থাকার কারণে লাস ভেগাস ইভেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বিশ্বের এক নম্বর গল্প তারকা।

ডাস্টিন জনসন বলেন, "অবশ্যই, আমি খুব হতাশ। আমি সত্যিই এই সপ্তাহে কোর্সে নামার অপেক্ষায় ছিলাম, তবে যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসার জন্য যথাসাধ্য চেষ্টা করব। ট্যুরের মেডিকেল টিমের সঙ্গে আমার ইতিমধ্যেই কথা হয়েছে। তারা আমাকে যে সমস্ত সহায়তা ও নির্দেশ দিয়েছে।" আরও পড়ুন: Cristiano Ronaldo Tests COVID-19 Positive: করোনা আক্রান্ত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

চলতি বছর দুর্দান্ত কেটেছে জনসনের। তিনটি শিরোপা জিতেছেন তিনি। গত মাসে ইস্ট লেকে তাঁর প্রথম ফেডএক্সকআপ চ্যাম্পিয়নশিপ জিতেছেন। এছাড়াও দ্বিতীয়বারের মতো তিনি পিজিএ ট্যুর প্লেয়ার অফ দ্য ইয়ারও নির্বাচিত হয়েছিলেন।