World Champions Bangladesh U19 Team: বিশ্বকাপ জিতে ঘরে ফিরল বাংলাদেশ ক্রিকেট দল, পেল রাজকীয় সংবর্ধনা
বাংলাদেশ অনূর্ধ ১৯ ক্রিকেট দল (Photo: Twitter)

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি: অনূর্ধ ১৯ বিশ্বকাপ জিতে (Under-19 World Cup) ঘরে ফিরল বাংলাদেশ অনূর্ধ ১৯ ক্রিকেট দল (Bangladesh Under-19 team)। আকবর আলির নেতৃত্বাধীন দলকে ঠাকার মীরপুরের (Mirpur) শের-ই-বাংলা স্টেডিয়ামে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়। অনূর্ধ ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারায় টাইগাররা।

গতকাল বিকেল ৫টা নাগাদ মীরপুর স্টেডিয়ামে নিয়ে আসা হয় বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের। তার আগে এয়ারপোর্টে তাদের স্বাগত জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারা। হাজির ছিলেন বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান। ছিলেন সরকারের আধিকারিকরাও। এরপর বিমানবন্দর থেকে টিম বাসে দলের সঙ্গে উঠে বসেন নাজমুল। বিমানবন্দরের বাইরে এদিন বিপুল জনতার ভিড় লক্ষ্য করা যায়। তাদের হাতে ছিল পোস্টার, ব্যানার। মুখে ছিল স্লোগান। পাল্টা ক্রিকেটাররাও হাত নেড়ে ভক্তদের আর্শীবাদ নিয়ে বাসে উঠে পড়েন। এরপর ক্রিকেটারদের মীরপুর স্টেডিয়ামে নিয়ে আসা হয়। আরও পড়ুন: Virat Kohli: না জানিয়েই পরিবর্তন আরসিবিতে, রাগে ফেটে পড়লেন অধিনায়ক বিরাট কোহলি

সেখানে ক্রিকেটারদের বরণ করে নেওয়া হয়। কে কাটা ও আতসবাজি পোড়ানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধিনায়ক আকবর আলি ও নাজমুল হাসান।