Virat Kohli: না জানিয়েই পরিবর্তন আরসিবিতে, রাগে ফেটে পড়লেন অধিনায়ক বিরাট কোহলি
অনুশীলনে বিরাট কোহলি ও অন্যরা (Photo Credits: IANS)

অধিনায়ক বিরাট কোহলিকে না জানিয়েই আরসিবি (RCB) নিজেদের ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামসহ অন্য সোশাল মিডিয়া অ্যাকাউন্টের লোগো ফাঁকা করে ফেলল। মুছে ফেলা হল পুরোনো টুইট। এমন ঘটনায় অবাক হয়েছ ক্রিকেট মহল। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন দলের অধিনায়ক বিরাট কোহলিও (Virat Kohli )। তিনি টুইট করে লিখেছেন, “পোস্ট মুছে ফেলা হচ্ছে, ক্যাপ্টেন জানতেও পারছে না। কোনও সাহায্যের প্রয়োজন হলে আমাকে বলা হোক।” ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল নিজের টুইটারে লিখেছেন, “আরে আরসিবি টুইটস, এটা কী ধরনের গুগলি? তোমার প্রোফাইল পিকচার, ইনস্টাগ্রাম পোস্ট কোথায় গেল!”

জানা যাচ্ছে, আরসিবি নামটাই বদলে ফেলা হচ্ছে। আসন্ন আইপিএলে নাম বদলে খেলতে পারে আরসিবি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) থেকে কোহলির দলের নাম হতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। পাল্টে যেতে পারে দলের লোগো-ও। তাছাড়া নতুন টাইটেল স্পনসরশিপ চুক্তিও কার্যত পাকা করে ফেলেছে আরসিবি৷ মঙ্গলবারই মুথুট ফিনকর্প লিমিটেডের সঙ্গে তিন বছরের চুক্তির কথা ঘোষণা করতে পারে আরসিবি কর্তৃপক্ষ৷ তাই যদি হয়, তবে জার্সির নকশা ও তাতে স্পনসরের নাম বদলে যাবে আরসিবি’র। আরও পড়ুন: Jasprit Bumrah: এই প্রথমবার দ্বিপাক্ষিক সিরিজে উইকেটহীন জশপ্রীত বুমরাহ, ব়্যাঙ্কিংয়ে শীর্ষস্থান খোয়ালেন ভারতীয় পেসার

জানা যাচ্ছে, সমর্থকরাই দলের নাম পরিবর্তন চেয়েছিলেন। আর তাঁদের কথা মাথায় রেখেই ফ্র্যাঞ্চাইজি এই সিদ্ধান্ত নিয়েছে। কিছুতেই আইপিএলে ভাগ্যের চাকা ঘুরছে না বিরাট কোহলির। একের পর এক আইপিএল মরশুম যাচ্ছে। কিন্তু কোহলির আরসিবি আর সাফল্য পাচ্ছে না। ২০০৮ সাল থেকে আইপিএলে খেলছে আরসিবি। কিন্তু এখনও পর্যন্ত ট্রফি জয়ের স্বাদ পায়নি তারা।