BPL 2024 Live Streaming: সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Sylhet Strikers vs Chattogram Challengers (Photo Credit: Bangladesh Cricket/ X)

আজ শুক্রবার, ২ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা (Durdanto Dhaka) ও সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers)। এই দুই দলই বর্তমানে টুর্নামেন্টে বাজে পারফরম্যান্স করেছে এবং পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে। সমান ম্যাচে পাঁচ হারে সিলেট স্ট্রাইকার্স সর্বনিম্ন অবস্থান দখল করেছে, অন্যদিকে চার ম্যাচে এক জয় ও তিন হারে শেষ থেকে দ্বিতীয় স্থানে রয়েছে দুর্দান্ত ঢাকা। আজ উভয় দলই তাদের দক্ষতা প্রদর্শন করতে এবং পয়েন্ট টেবিলে তাদের অবস্থান বাড়াতে প্রচণ্ড আগ্রহী হবে। শেষ ঢাকার বিপক্ষে সিলেটের ১০ ম্যাচের ৬টি জয় পেয়েছে ঢাকা এবং ৪টিতে জয় পেয়েছে সিলেট। এই লিগের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পিচ বেশ ভারসাম্যপূর্ণ যা ম্যাচের প্রাথমিক পর্যায়ে পেসারদের সহায়তা করবে এবং পরবর্তী অংশে স্পিনারদের পক্ষে সহায়তা করে। প্রথমে বোলিং করা বেছে নেওয়া একটি কৌশলগত এবং বুদ্ধিমান সিদ্ধান্ত। IND vs NEP, ICC U19 World Cup, Super Six Live Streaming: ভারত বনাম নেপাল এবং আজকের অন্যান্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সুপার সিক্স ম্যাচ; সরাসরি দেখবেন যেখানে

সিলেট স্ট্রাইকার্সঃ শামসুর রহমান, জাকির হাসান (উইকেটরক্ষক), মাশরাফে মোর্তজা (অধিনায়ক), বেনি হাওয়েল, রায়ান বার্ল, আরিফুল হক, সামিত প্যাটেল, নাঈম হাসান, রেজাউর রহমান রাজা, রিচার্ড গারভা, বেন কাটিং, মহম্মদ মিঠুন, নাজমুল ইসলাম, সালমান হোসেন, ইয়াসির আলী, হ্যারি টেক্টর, জর্জ স্ক্রিমশ, তানজিম হাসান সাকিব, শফিকুল ইসলাম, দুশান হেমন্ত, জাওয়াদ মহম্মদ।

দুর্দান্ত ঢাকাঃ সাইম আইয়ুব, মহম্মদ নাইম, গুলবাদিন নাইব, এস এম মেহরোব, অ্যালেক্স রস, ইরফান সুক্কুর (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), তাসকিন আহমেদ, উসমান কাদির, আরাফাত সানি, শরিফুল ইসলাম, আলাউদ্দিন বাবু, দানুষ্কা গুনাথিলকা, চতুরঙ্গ ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, লাহিরু সামারাকুন, সাইফ হাসান, লাসিথ ক্রুসপুল, সাব্বির হোসেন, জসিম উদ্দিন।

কবে, কোথায় আয়োজিত হবে সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

২ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) আয়োজিত হবে সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায় এবং বাংলাদেশে ২টোয়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না, তবে বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন সিলেট স্ট্রাইকার্স বনাম দুর্দান্ত ঢাকা, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।