SRH vs RCB, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের সরাসরি সম্প্রচার
সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Photo Credits: File Image)

আইপিএল-র (IPL 2021) ষষ্ঠ ম্যাচে আজ মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Sunrisers Hyderabad Versus Royal Challengers Bangalore)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচটি। বেন স্টোকস ছিটকে যাওয়াতে আজকের ম্যাচে খানিকটা চাপে হায়দরাবাদ। এছাড়া এখনও দলে যোগ দেননি জোফরা আর্চার। আশা করা হচ্ছে আর্চার এই মরশুমে কমপক্ষে প্রথম চারটি ম্যাচ মিস করবেন।

নিজেদের প্রথম ম্যাচে বিরাট কোহলির আরসিবি মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছে। দারুন পারফর্ম করেছেন বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। আজকের ম্যাচে দেবদূত পাদিক্কাল না খেললে ওপেন করবেন কোহলি ও ওয়াশিংটন সুন্দর। অন্যদিকে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন হায়দরাবাদ তাদের টুর্নামেন্টের ওপেনিং ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে। আরও পড়ুন: Ben Stokes Ruled Out of IPL 2021: ভেঙেছে আঙুল, আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ কবে রয়েছে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ ১৪ এপ্রিল, ২০২১ বুধবার।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ কখন শুরু হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ ভারতীয় সময় সন্ধে ৭টা ৩০ মিনিটে। টস হবে ৭টায়।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ হবে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।