Ben Stokes Ruled Out of IPL 2021: ভেঙেছে আঙুল, আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস
Ben Stokes (Photo Credits: Twitter.IPL)

আঙুল ভাঙার কারণে আইপিএল ( IPL 2021) থেকে ছিটকে গেলেন রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার বেন স্টোকস (Ben Stokes)। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান ব্রিটিশ অল রাউন্ডার। ক্রিস গেলের ক্যাচ ধরতে গিয়ে চোট লাগে স্টোকসের। টুইট করে রাজস্থান রয়্যালস বলেছে, ১২ এপ্রিল মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ হাতের আঙুলে চোটন পান বেন স্টোকস। পরে দেখা যায় তাঁর আঙুলে চিড় ধরেছে। দুর্ভাগ্যক্রমে তিনি আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে পারবেন না।

বিবৃতিতে আরও বলা হয়েছে, রাজস্থান রয়্যালসের প্রত্যেকে মনে করেন যে বেন স্টোকস একজন বিশাল সম্পদ। মাঠে ও মাঠের বাইরে রয়্যালস পরিবারের একজন মূল্যবান সদস্য। তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে।" রাজস্থান রয়্যালস এও জানিয়েছে যে স্টোকস দলের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আরও পড়ুন: KKR vs MI Highlights of VIVO IPL 2021: আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০ রানে হারল কেকেআর

রিয়ান পরাগের পঞ্চম বল হাওয়ায় ভাসিয়ে ফেলেন গেইল। লং-অন থেকে দৌড়ে এসে সামনের দিকে ডাইভ দেন স্টোকস এবং বল তালুবন্দি করেন। যদিও তার পরেই মাঠ ছাড়তে দেখা যায় তাঁকে। পরে স্টোকস মাত্র এক ওভার বোলিং করেছিলেন। পাঞ্জাব কিংসের ক্রিস গেইলের ক্যাচ নেওয়ার পর তাঁকে কিছুটা অস্বস্তিতে থাকতে দেখা যাচ্ছিল। ২৯ বছর বয়সী এই খেলোয়াড় পরে আর বল করেননি। ব্যাট হাতে স্টোকস কেবল তিনটি ডেলিভারি খেলেন। ৩ বলে কোনও রান না করেই শামির বলে আউট হন তিনি।